Janhvi Kapoor-Sara Tendulkar: জাহ্নবীর প্রেমিকের সঙ্গে রাতভর পার্টি সারার, অভিনেত্রীর রোষের মুখে শচীনকন্যা!

Janhvi Kapoor-Sara Tendulkar: বলিউডে জোর গুঞ্জন। প্রেমে মন কষাকষি চলছে জাহ্নবী কাপুর ও তাঁর প্রেমিক শিখর পাহাড়িয়ার। সম্প্রতি শিখরের সঙ্গে পার্টি করতে দেখা যায় সারা তেন্ডুলকরকে। আর সেই কারণেই শচীনকন্যার উপর রেগে গেছেন শ্রীদেবীকন্যা।

Updated By: Jan 11, 2024, 06:21 PM IST
Janhvi Kapoor-Sara Tendulkar: জাহ্নবীর প্রেমিকের সঙ্গে রাতভর পার্টি সারার, অভিনেত্রীর রোষের মুখে শচীনকন্যা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মাত্র কয়েকদিন আগেই কফি উইথ করণে(Koffee With Karan) এসে শিখর পাহাড়িয়ার(Shikhar Pahariya) সঙ্গে প্রেমের কথা কার্যত স্বীকারই করে নিয়েছেন জাহ্নবী কাপুর(Janhvi Kapoor)। তিনি জানান যে তাঁর ফোনের স্পিড ডায়ালে রয়েছে শিখরের নম্বর। এরপরেই দিন কয়েকের মধ্যেই প্রেমিককে নিয়ে তিরুপতি মন্দিরের যান আশীর্বাদ নিতে। তবে মুম্বই ফিরতেই নাকি শিখর-জাহ্নবীর মাঝে তৃতীয় ব্যক্তির আগমন, এমনটাই কানাঘুষো।

আরও পড়ুন- Ferdous-Srabanti: ভোটে জিততেই পদ্মাপারের নায়কের বুকে মাথা রাখলেন শ্রাবন্তী...

ক্রিকেটার শুভমন গিলের সঙ্গে সম্পর্কে রয়েছেন সারা তেন্ডুলকর, এমনটাই সূত্রের খবর। কিন্তু কখনই তাঁদের একসঙ্গে দেখা যায় না। এমনকী তাঁরা একে অপরের সঙ্গে সম্পর্কের কথা স্বীকারও করেন না। তবে এবার তাঁর সম্পর্কে শোনা গেল অন্য গল্প। রাতভোর সারা নাকি পার্টি করলেন জাহ্নবীর প্রেমিক শিখরের সঙ্গে। অন্যদিকে বলিউডের প্রথম মহিলা সুপারস্টার শ্রীদেবীর মেয়ে তিনি। বাবা বনি কাপুরও বলিউডের অন্যতম জনপ্রিয় প্রযোজক। বেশ কিছু ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। তাঁর নিজের ভক্তের সংখ্যাও কম নয়। সম্প্রতি মুখ ফস্কে শিখর পাহাড়িয়ার সঙ্গে নিজের প্রেমের সম্পর্কের কথা বলে ফেলেন জাহ্নবী। তার দিন কয়েকের মধ্যেই প্রেমিককে নিয়ে তিরুপতি মন্দিরের যান আশীর্বাদ নিতে। তবে মুম্বই ফিরতেই নাকি শিখর-জাহ্নবীর মাঝে তৃতীয় ব্যক্তির আগমন নিয়ে তুমুল শোরগোল নেটপাড়ায়। তিনি আর কেউ নন, তিনি হলেন শচীনকন্যা সারা তেন্ডুলকর।

আরও পড়ুন- Shah Rukh Khan: ‘যখন মনে হয় সব ঠিক আছে, ঠিক তখনই আচমকা...’ আরিয়ানের মাদক মামলা নিয়ে মুখ খুললেন শাহরুখ!

ইনস্টাগ্রাম হোক বা বলিউডের পার্টি, কোথাও সম্পর্কের কথা স্বীকার করেননি জাহ্নবী বা শিখর। তবে শ্রীদেবীর মৃত্যুর পর থেকে সর্বক্ষণই জাহ্নবীর পাশেই দেখা গিয়েছে শিখরকে। বলিউডে পা রাখার আগে থেকেই নাকি শিখরের সঙ্গে প্রেম ছিল জাহ্নবীর। যদিও বলিউডে অভিষেক হওয়ার পর ব্রেক আপ হয়ে যায় তাঁদের। এরপরেই ঈশান খট্টরের সঙ্গে নাম জড়ায় তাঁর। শুধু ঈশান নয়, কার্তিকের সঙ্গেও নাম জড়িয়েছিল জাহ্নবীর।  

আরও পড়ুন- Annapoorani Controversy: বিতর্কের মাঝেই চুপিসারে গায়েব ছবি! নেটফ্লিক্সে নেই 'অন্নপূর্ণী'

তবে ঈশান খট্টর, কার্তিক আরিয়ানের মতো অভিনেতাদের সঙ্গে সম্পর্ক ভাঙার পরে পুরনো বন্ধু ও প্রাক্তন প্রেমিক শিখরের কাছেই ফিরেছেন শ্রীদেবী-কন্যা। এবার করণের শো-তে এসে সম্পর্কে সিলমোহর দেওয়ার পরই শচীন-কন্যা সারা তেন্ডুলকারের সঙ্গে রাতের পার্টিতে দেখা যায় শিখরকে। প্রেমিককে নিয়ে জাহ্নবী যে বেশ স্পর্শকাতর, তা আগেই বিভিন্ন সময় বুঝিয়েছেন। কিন্তু শিখরের সঙ্গে সারাকে পার্টি করতে দেখেই নাকি শচীন-কন্যাকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করেছেন অভিনেত্রী। ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ সূত্রের খবর, শিখরের সঙ্গে সারাকে দেখে নাকি মনঃক্ষুণ্ণ হয়েছেন শ্রীদেবী-কন্যার! সেই কারণে নাকি এই সিদ্ধান্ত। তবে কেউ এই বিষয়ে মুখ খোলেননি।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.