'আকসা গ্যাং'-কে সঙ্গে নিয়ে হোটেলের বাথরুমে আজব কাণ্ড Janhvi-র, দেখুন কী ঘটেছে...

নিমেষে ভাইরাল হয়েছে জাহ্নবীর বানানো এই মজাদার ভিডিয়ো।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 9, 2021, 01:39 PM IST
'আকসা গ্যাং'-কে সঙ্গে নিয়ে হোটেলের বাথরুমে আজব কাণ্ড Janhvi-র, দেখুন কী ঘটেছে...

নিজস্ব প্রতিবেদন : 'আকসা গ্যাং'-কে সঙ্গে করে ফের নতুন ভিডিয়ো নিয়ে হাজির জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। অলকা ইয়াগনিক এবং সুখবিন্দর সিংয়ের গাওয়া 'কায়ামত' ট্র্যাকে হাস্যকরভাবে নাচতে দেখা গেল জাহ্নবীকে। সঙ্গী হলেন, তাঁর টিমের সদস্যরাও। নিমেষে ভাইরাল হয়েছে জাহ্নবীর বানানো এই মজাদার ভিডিয়ো।

'কায়ামত' ট্র্যাকে বানানো ভিডিয়োটি নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন জাহ্নবী (Janhvi Kapoor) । জাহ্নবীর পরনে ছিল পিচ রঙের অফ শোল্ডার বডি স্যুট। কখনও বাথটবে বসে কখনও আবার স্নানঘরে ঢুকে অদ্ভুতভাবে অঙ্গভঙ্গি করতে দেখা গেল তাঁকে। কখনও আবার ভারসাম্য হারিয়ে পরেই গেলেন। সঙ্গী হয়েছেন তাঁর টিমের সদস্যরাও। অদ্ভুত অঙ্গভঙ্গিতে তাঁরাও কিছু কম গেলেন না। এই গানে কেমিও চরিত্রে হাজির অভিনেত্রী কাজল আগরওয়াল (Kajal Aggarwal)। কীভাবে জানেন? 'কায়ামত' গানে 'ইয়ে পলকে, ইয়ে কাজল' লাইনে মোবাইল থেকে কাজল আগরওয়ালের ছবি বের করে দেখাতে থাকলেন জাহ্নবীর দুই সঙ্গী। ভিডিয়োর শেষ পর্যায়ে গিয়ে জাহ্নবী ও তাঁর সঙ্গীদের মূর্ছা যাওয়ার ভান করতে দেখা গেল।পুরো বিষয়টিই মজাদার ভাবে উপস্থাপন করা হয়েছে।

আরও পড়ুন-Sunday Lunch-এ 'যশরত'! দেখে কী বললেন Nusrat-র বোনুয়া Mimi?

ভিডিয়োটি পোস্ট করে জাহ্নবী লিখেছন, ''"আকসা গ্যাং সালামাত আছে। আপনাদের সামনে আমাদের চূড়ান্ত ভিডিও আনছি''।

জাহ্নবীর  (Janhvi Kapoor)  পোস্ট করা এই অদ্ভুত ভিডিয়ো ঘিরে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। অর্জুন কাপুর সহ আরও অনেকেই ভিডিয়োর নিচে বিভিন্ন কথা লিখেছেন। কেউ আবার হাসির ইমোজি দিয়েই খান্ত থেকেছেন। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.