Janhvi Kapoor: বিতর্কের মধ্যেই ‘শিখু’-র সঙ্গে তিরুপতি দর্শন জাহ্নবীর! করণকে বলা কথাই ফলল!

Janhvi Kapoor: ‘রিউমার্ড বয়ফ্রেন্ড’ শিখর পাহাড়িয়ার সঙ্গে অন্ধ্রপ্রদেশের তিরুপতি বালাজি মন্দিরে দেখতে পাওয়া গেল বলি অভিনেত্রী জাহ্নবী কাপুরকে। এর আগেও বেশ কয়েকবার শিখরের সঙ্গে তিরুপতি মন্দিরে দেখতে পাওয়া গেছে জাহ্নবীকে। তবে কি সত্যিই সম্পর্কে আছেন জাহ্নবী-শিখর।

Updated By: Jan 5, 2024, 07:17 PM IST
Janhvi Kapoor: বিতর্কের মধ্যেই ‘শিখু’-র সঙ্গে তিরুপতি দর্শন জাহ্নবীর! করণকে বলা কথাই ফলল!

জি ২৪ ঘন্ট ডিজিটাল ব্যুরো: শুক্রবার সকালে ‘রিউমার্ড বয়ফ্রেন্ড’ শিখর পাহাড়িয়া এবং দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী মহেশ্বরীর সঙ্গে অন্ধ্রপ্রদেশের তিরুপতি বালাজি মন্দিরে দেখতে পাওয়া গেল বলি অভিনেত্রী জাহ্নবী কাপুরকে। এর আগেও বেশ কয়েকবার শিখরের সঙ্গে তিরুপতি মন্দিরে দেখতে পাওয়া গেছে জাহ্নবীকে।

এইদিন ঐতিহ্যবাহী অফ-হোয়াইট শিল্কের শাড়ি পরেছিলেন শ্রীদেবী কন্যা। তাঁর এই অফ-হোয়াইট শাড়ির সঙ্গে সামঞ্জস্য রেখে অভিনেত্রী পড়েছিলেন হীরের নেকলেস। কপালে ছিল ছোট্ট টিপ। অন্যদিকে শিখরকে দেখতে পাওয়া যায় সাদা ধুতিতে।

আরও পড়ুন: Rajkumar Hirani Ott Debut: এবার ওটিটি কাঁপাতে আসছে রাজকুমার হিরানি...

ইনস্টাগ্রামে জাহ্নবী বেশ জনপ্রিয়। ২ কোটিরও বেশি ফলোয়ার আছে তাঁর। নিজেই সোশ্যাল মিডিয়াতে এইদিনের শাড়ি পরা একাধিক ছবি পোস্ট করেন অভিনেত্রী, যদিও পোস্টে কেথাও শিখরের কেনও ছবি নেই। পোস্টে তিনি লেখেন, ‘এবার মনে হচ্ছে যে ২০২৪ শুরু হল।‘

সম্প্রতি করণ জোহারের বিখ্যাত শো ‘কফি উইথ করণ’-এ দেখতে পাওয়া গেছে শ্রীদেবীর দুই কন্যাকেই। সেখানেই নানান কথা ভাগ করে নিয়েছেন খুশি এবং জাহ্নবী। শো-তে জাহ্নবীকে কোন তিনজন মানুষকে সারাদিনে সবথেকে বেশিবার ফোন করে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ‘বাবা (বনি কাপুর), খুশু (খুশি কাপুর, তাঁর বোন) এবং শিখু, এই তিনজনকেই সবথেকে বেশি বার ফোন করি’। এখানে শিখু বলতে যে তিনি তাঁর রিউমার্ড বয়ফ্রেন্ড শিখর পাহাড়িয়ার কথাই বলতে চেয়েছেন তা স্পষ্ট। যদিও এই কথা বলে ফেলার পরই আফসোস করেন অভিনেত্রী।

আরও পড়ুন: New Year Celebration: পার্পল থিমে ‘হইচই’! নিউ ইয়ার পার্টিতে তারকার মেলা...

মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীল কুমারের নাতি শিখর। বর্তমানে ব্যবসাতেই মন দিয়েছেন তিনি। তবে ব্যবসার পাশাপাশি শিখর খুব ভালো পোলো খেলোয়াড় বলেও সূত্রের খবর।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.