'আমার সঙ্গে একই গাড়িতে যাবেন?' জাহ্নবীর ব্যবহারে প্রশংসা নেটিজেনদের

 'তখত'-এর জন্যও শুরু করে দিয়েছেন তোড়জোড়।

Updated By: Sep 20, 2019, 06:23 PM IST
'আমার সঙ্গে একই গাড়িতে যাবেন?' জাহ্নবীর ব্যবহারে প্রশংসা নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন: 'ধড়ক' দিয়ে বলিউডে পা রাখেন তিনি। এরপর করণ জহরের সিনেমা 'তখত'-এও দেখা যাবে তাঁকে। 'গুঞ্জন সাক্সেনা'-র বায়েপিকেও অভিনয় করছেন তিনি। পাশাপাশি 'তখত'-এর জন্যও শুরু করে দিয়েছেন তোড়জোড়। বুঝতেই পারছেন শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপুরের কথাই বলা হচ্ছে। 

আরও পড়ুন : সামনে ঘুরছে সিংহ, জেবরা, আফ্রিকার জঙ্গলে ঘুরে বেড়াচ্ছেন আলিয়া, ভাইরাল ভিডিয়ো
সম্প্রতি মুম্বইতে দেখা যায় জাহ্নবীকে। একটি বিউটি প্রডাক্টসের সংস্থার অফিসে দেখা যায় তাঁকে। সাদা জামা এবং পায়ে স্নিকার্স পরে জাহ্নবী যখন সেখান থেকে বের হন, তখন তাঁকে অনুসরকণ করতে শুরু করেন পাপারাতজি।  

আরও পড়ুন : নাতির সিনেমার স্ক্রিনিংয়ে প্রথম স্ত্রীর সামনে এলেন কি ধর্মেন্দ্র?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

জাহ্নবীর নাম ধরে তাঁকে ডাকতে শুরু করে পাপারাতজি। একবার যদি অভিনেত্রী ক্যামেরার সামনে পোজ দেন, সেই চেষ্টাই চালিয়ে যান তাঁরা। যা দেখে হেসে ফেলেন জাহ্নবী। এরপর পাপারাতজিকে থামিয়ে জাহ্নবী জিজ্ঞেস করেন, তাঁর সঙ্গে গাড়িতে তিনি আসতে চান কি না? হাসি মুখেই পাপারাতজিকে ওই কথা জিজ্ঞাসা করেন জাহ্নবী কাপুর। 'ধড়ক' অভিনেত্রীর সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। 
তবে এই প্রথম নয়, এর আগেও জাহ্নবীর পথ শিশুদের সাহায্যের ভিডিয়ো উঠে আসে ক্যামেরার ফ্ল্যাশে। যেখানে এক শিশু তাঁর কাছে কিছু বিক্রি করতে চাইলে কিনবেন না বলে তাকে ফিরিয়ে দেন প্রথমে। নিজের ব্যাগে টাকা না থাকায়, এরপর গাড়ি চালকের কাছ থেকে সেই শিশুর হাতে দেন জাহ্নবী। শ্রীদেবী-কন্যার সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তাঁর প্রশংসা করতে শুরু করেন নেটিজেনরা।  

.