জুহি, মাধুরী, ডিম্পল-কে একসঙ্গে ভালবাসতেন জ্যাকি, দেখুন ভিডিও

তাঁর ছেলে টাইগার শ্রফ বলিউডে এখন দাপিয়ে বেড়াচ্ছেন। ‘বাগী’ থেকে মুন্না মাইকেল’ টাইগার শ্রফের মার্শাল আর্ট রীতিমত আঁচড় কেটে যায় তাঁর ভক্তদের হৃদয়ে। কিন্তু, বলিউডে কোন নায়িকাকে ভাল লাগত টাইগার শ্রফের বাবা জ্যাকি শ্রফের, জানেন কি?

Updated By: Mar 2, 2018, 11:11 AM IST
জুহি, মাধুরী, ডিম্পল-কে একসঙ্গে ভালবাসতেন জ্যাকি, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : তাঁর ছেলে টাইগার শ্রফ বলিউডে এখন দাপিয়ে বেড়াচ্ছেন। ‘বাগী’ থেকে মুন্না মাইকেল’ টাইগার শ্রফের মার্শাল আর্ট রীতিমত আঁচড় কেটে যায় তাঁর ভক্তদের হৃদয়ে। কিন্তু, বলিউডে কোন নায়িকাকে ভাল লাগত টাইগার শ্রফের বাবা জ্যাকি শ্রফের, জানেন কি?

আরও পড়ুন : রাজ কাপুরের হোলি পার্টিতে কেন হাজির হতেন না দেব আনন্দ?

সম্প্রতি এক সাক্ষাতকারে নেহা ধুপিয়ারা মুখোমুখি হন জ্যাকি শ্রফ। সেই অনুষ্ঠানে হাজির ছিলেন জুহি চাওলাও। সেখানেই জ্যাকিকে উদ্দেশ্য করে মোক্ষম প্রশ্ন ছুঁড়ে দেন নেহা। তিনি জিজ্ঞেস করেন, বলিউডের কোন নায়িকার উপর জ্যাকির ক্র্যাশ ছিল? ওই প্রশ্নে প্রথমে কিছুটা ভ্যাবাচ্যাকা খেয়ে গেলেও, জ্যাকি যা বললেন, তাতে হাঁ হয়ে যান নেহা। অনুষ্ঠানে হাজির জুহি চাওলাকে দেখিয়ে জ্যাকি বলেন, জুহিজি, মাধুরীজি এবং ডিম্পলজি-র উপর নাকি ক্র্যাশ ছিল তাঁর। যা শুনে প্রকাশ্যে হেসে ফেলেন জুহি চাওলা। তবে জ্যাকি শ্রফের উত্তর শুনে মাধুরী দীক্ষিত এবং ডিম্পল কাপাডিয়া কি বলবেন, সেটা কিন্তু জানা যায়নি।

দেখুন সেই ভিডিও..

 

এদিকে সম্প্রতি লন্ডনের রাস্তায় ডিম্পল কাপাডিয়ার সঙ্গে দেখা যায় সানি দেওলকে। বিদেশে গয়ে হাতে হাত রেখে গল্প করতে দেখা যায় দু’জনকে। ডিম্পল এবং সানির ওই ছবি প্রকাশ্যে আসতেই সরগরম হয়ে যায় পেজ থ্রির পাতা। যদিও, ডিম্পল এবং সানি দু’জনেই একে অপরের খুব ভাল বন্ধু বলে দাবি। কিন্তু, সমালোচকদের একংশের পালটা দাবি, সানি এবং ডিম্পলের পুরনো সম্পর্কের রসায়ন আবার নতুন করে আলো ছড়াতে শুরু করেছে।

আরও পড়ুন : শ্রীদেবীর স্মৃতিতে যা হল, শুনলে চোখে জল আসবে আপনার

ডিম্পল কাপাডিয়া এবং সানি দেওলকে নিয়ে ওই গুঞ্জন নিয়ে চর্চা শুরু হতেই বিরক্ত হয়ে ওঠেন রাজেশ খান্নার মেয়ে টুইঙ্কেল খান্না। 

 

.