নিজের জায়গা দেখিয়ে দেওয়া হয়েছে জান-কে, কুমার শানুর ছেলেকে কটাক্ষ এমএমএসের

মারাঠি ভাষাকে অপমান করতে চাননি বলে জানান জান 

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 29, 2020, 12:52 PM IST
নিজের জায়গা দেখিয়ে দেওয়া হয়েছে জান-কে, কুমার শানুর ছেলেকে কটাক্ষ এমএমএসের
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : মারাঠি ভাষাকে অপমান করা হয়েছে। মহারাষ্ট্রে বসে কোনওভাবেই মারাঠি ভাষাকে অপমান করা যাবে না। যদি কেউ তা করেন, তাহলে তা সহ্য করা হবে না বলেও হুমকি দেওয়া হয় জান কুমার শানুকে। পাশাপাশি কুমার শানুর ছেলে যদি ক্ষমা না চান, তাহলে বিগ বস ১৪-র শ্যুটিং এবং সম্প্রচার বন্ধ করে দেওয়া হবে বলেও হুমকি দেয় মহারাষ্ট্র নবনির্মাণ সেনা। এরপরই ক্ষমা চেয়ে নেন জান কুমার শানু। সংশ্লিষ্ট চ্যানেল কতৃপক্ষের তরফেও ক্ষমা চেয়ে নেওয়া হয়। এরপরই ফের মুখ খোলে এমএনএস।

আরও পড়ুন  : অপমান করেছেন, ক্ষমা চাইতে হবে, শানু-পুত্রকে হুমকি এমএনএসের

জান কুমার শানু সম্পর্কে বলতে গিয়ে এমএনএসের প্রতাপ বাবুরাও সারনায়েক বলেন, মহারাষ্ট্রে বিগ বসের শ্যুটিং হচ্ছে। মারাঠি মানুষ ওই শোয়ের টিআরপি বাড়াচ্ছেন। এরপরও যদি কুমার শানুর ছেলে জান কুমার শানু মহারাষ্ট্রকে অপমান করেন, সেখানকার মানুষকে অপমান করেন, তাহলে তা সহ্য করা হবে না। যদিও জান কুমার শানু এবং চ্যানেল কতৃপক্ষের তরফে ক্ষমা চাওয়ার পর এমএনএস সুর নরম করে। পাশাপাশি এও জানিয়ে দেওয়া হয়, বিগ বস কতৃপক্ষ এবং জান কুমার শানুকে তাঁদের নিজেদের জায়গা এবার দেখিয়ে দেওয়া হয়েছে।

 

আরও পড়ুন  : মারাঠি ভাষাকে 'অপমান', প্রকাশ্যে ক্ষমা চাইতে হল কুমার শানুর ছেলে জানকে

প্রসঙ্গত বিগ বস ১৪-র প্রতিযোগী নিকি তাম্বোলির সঙ্গে কথা বলতে গিয়ে জান মারাঠি ভাষা নিয়ে বেফাঁস মন্তব্য করেন বলে অভিযোগ। এমনকী তাঁর সঙ্গে যোগাযোগ করতে হলে, যেন মারাঠিতে কেউ কথা না বলেন বলেও মন্তব্য করেন শানু-পুত্র। এরপরই বিষয়টি নিয়ে আসর সরগরম হতে শুরু করে। মারাঠি ভাষাকে অপমানের অভিযোগে প্রকাশ্যে ক্ষমা চাইতে হয় জান কুমার শানুকে।

.