Ismart Jodi : ঋতুপর্ণা ও বিজয়েতাকে নিয়ে 'ইস্মার্ট জোড়ি'র মঞ্চে প্রসেনজিতের নাচ, ভাইরাল ভিডিয়ো

'চোখ তুলে দেখো না' গানে জমিয়ে নাচলেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 24, 2022, 06:50 PM IST
Ismart Jodi : ঋতুপর্ণা ও বিজয়েতাকে নিয়ে 'ইস্মার্ট জোড়ি'র মঞ্চে প্রসেনজিতের নাচ, ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন : ৮ ও ৯-এর দশকে একের পর এক হিট ছবি। একসময় ঋতুপর্ণা (Rituparna Sengupta) ও প্রসেনজিৎ(Prosenjit Chatterjee)-এর ছবির নাম শুনলেই হলে ভিড় জমাতেন দর্শক। মাঝে অবশ্য বহুদিনের বিরতি। তারপর দীর্ঘ বিচ্ছেদের পর ২০১৬-তে 'প্রাক্তন' এবং ২০১৮-র 'দৃষ্টিকোণ' ছবিতে ফের একবার এই জুটিকে একসঙ্গে পায় বাংলার দর্শক। তারপরেও ৮ ও ৯ এর দশকের ঋতুপর্ণা-প্রসেনজিৎ-এর সেই ম্যাজিক দর্শকদের মনে বিশেষভাবে গেঁথে রয়েছে। আর সেই ম্যাজিকই যদি আরও একবার টিভির পর্দায় ফেরে তাহলে কেমন হয়?

রিয়েল লাইফ জুটিদের নিয়ে টিভির পর্দায় আসতে চলেছে নতুন শো 'ইস্মার্ট জোড়ি'। আর সেই মঞ্চেই আরও একবার দেখা গেল ঋতুপর্ণা-প্রসেনজিৎ জুটিকে। 'শ্বশুরবাড়ি জিন্দাবাদ' ছবির 'চোখ তুলে দেখো না' গানে জমিয়ে নাচলেন তাঁরা। এই জুটির প্রশংসা করে সঞ্চালক জিৎ বললেন, 'কী সুন্দর লাগছে দুজনকে। আজকেও যদি কোনও ছবি লঞ্চ করা হয়, মনে হবে দুজনে একসঙ্গে ডেবিউ করছেন।'

আরও পড়ুন-ঝাঁ চকচকে প্রেম নয়, খেটে খাওয়া মানুষের গল্প বলবে 'আকাশ অংশত মেঘলা'

তবে শুধু ঋতুপর্ণা-প্রসেনজিৎ নন, 'ইস্মার্ট জোড়ি'র মাধ্যমে দর্শক আরও একবার ফিরে পেতে চলেছেন ১৯৮৬-এর সুপার হিট ছবি  'অমর সঙ্গী'র হিট জোড়ি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও বিজয়েতা পণ্ডিত-কে। 'চিরদিনই তুমি যে আমার' ছবির গানে নাচতেও দেখা যাবে তাঁদের। 

 প্রসঙ্গত, 'ইস্মার্ট জোড়ি শোয়ে রূপঙ্কর চৈতালি, সুদীপ-পৃথা, জিতু-নবনীতা, অনীক-দেবলীনা, রাজা-মধুবনী, সম্রাট-ময়নাদের মতো রিয়েল লাইফ জোড়িরা এই শোয়ে অংশ নিয়েছিলেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.