বিয়েতে শ্বশুর - শাশুড়ির কাছ থেকে ৪৫২ কোটি টাকার বাংলো উপহার পেলেন ঈশা আম্বানি

ঈশা আম্বানির কাছে যদিও দামি বাড়ি নতুন কিছু নয়। মুম্বইয়ে মুকেশ আম্বানির বাড়ি অ্যান্টিলিয়া দেশে তো বটেই বিদেশেও আলোচনার বিষয়। তবে তার নতুন ঠিকানাটিও কম সুন্দর নয়। 

Updated By: Dec 12, 2018, 03:44 PM IST
বিয়েতে শ্বশুর - শাশুড়ির কাছ থেকে ৪৫২ কোটি টাকার বাংলো উপহার পেলেন ঈশা আম্বানি

নিজস্ব প্রতিবেদন: হপ্তাখানেক হুল্লোড়ের পর বুধবার বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন ঈশা আম্বানি ও আনন্দ পিরামল। বুধবার উদয়পুরে হবে এই যুগলের বিয়ের আচার। ইতিমধ্যে বলি ও হলি সেলিব্রিটিদের উপস্থিতি প্রচারের কেন্দ্রে এনে দিয়েছে এই বিয়েকে। 

জানেন কি বিয়ের আগে বউমা ঈশাকে ৪৫২ কোটি টাকা দামের আস্ত একটা বাংলো উপহার দিয়েছেন তাঁর শ্বশুর ও শাশুড়ি। মুম্বয়ের ওরলিতে সমুদ্রের পাড়ে এই বাংলো মাপ ৫০,০০০ বর্গফুট। ৫ তলা এই বাড়ি তৈরি করেছে মোট ১,৫০০ শ্রমিক ও মিস্ত্রি। বাড়ির ভিতরে মেঝেয় লাগানো হয়েছে সাদা মার্বেল। বাড়িটিতে মাটির নীচেও রয়েছে ২টি তলা। যেখানে রয়েছে গাড়ি রাখা ও অন্যান্য দরকারি সুযোগ সুবিধা। 

ঈশা আম্বানির কাছে যদিও দামি বাড়ি নতুন কিছু নয়। মুম্বইয়ে মুকেশ আম্বানির বাড়ি অ্যান্টিলিয়া দেশে তো বটেই বিদেশেও আলোচনার বিষয়। তবে তার নতুন ঠিকানাটিও কম সুন্দর নয়। আগে এই বাংলোটি ছিল ইউনিভার গোষ্ঠীর মালিকানাধীন। ২০১২ সালে ৪৫২ কোটি টাকায় সেটি কেনে পিরামল গোষ্ঠী। সেই বাংলোটিই সংস্কার করে ঝাঁ চকচকে করে তোলা হয়েছে। বিয়ের পর এই বাড়িতেই থাকবেন আনন্দ ও ঈশা। 

অনলাইনে হেডফোন অর্ডার করে সোনাক্ষী পেলেন লোহার বাটখারা!

চলতি বছরের ১৯ সেপ্টেম্বর এই বাংলোয় বসবাসের ছাড়পত্র দিয়েছে বৃহন্মুম্বই পুর নিগম। বাংলোর প্রথম তলে রয়েছে এন্ট্রান্স লবি। তার উপরের তলে রয়েছে লিভিং ও ডায়নিং রুম। তিন তলায় রয়েছে আরও একটি হলঘর, বেডরুম ও সার্কুলার স্টাডিজ রুম। 

বলে রাখি, ঈশা আম্বানি শ্বশুরমশাই অজয় পিরামল কম ধনী নন। গোটা বিশ্বে প্রায় ১০০ কোটি টাকার সম্পত্তি রয়েছে। ঔষধশিল্প, মূলধনী ব্যবসা, নির্মাণশিল্প, তথ্য প্রযুক্তি ও কাচ প্যাকেজিং শিল্পে বিনিয়োগ রয়েছে তাঁর। 

.