ইশা-আনন্দের সঙ্গীতে হলিউডি ধুনে মাতল মঞ্চ, নিকের সামনে দেদার নাচ প্রিয়াঙ্কার

গৌরীর সঙ্গে হাজির হন শাহরুখও 

Updated By: Dec 10, 2018, 11:45 AM IST
ইশা-আনন্দের সঙ্গীতে হলিউডি ধুনে মাতল মঞ্চ, নিকের সামনে দেদার নাচ প্রিয়াঙ্কার

নিজস্ব প্রতিবেদন : ১২ ডিসেম্বর শিল্পপতি অজয় পিরামলের ছেলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন অম্বানি-কন্যা ইশা। অজয় পিরমল এবং স্বাতি পিরামলের ছেলে আনন্দ পিরামলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসার আগে ৯ ডিসেম্বর ছিল অম্বানি-কন্যার বিয়ের আগের অনুষ্ঠান। অর্থাত রাজস্থানের উদয়পুরেই বসে ইশা এবং আনন্দের সঙ্গীতের অনুষ্ঠান।  আর ওই অনুষ্ঠানে কে না হাজির ছিলেন, বলুন। 

আরও পড়ুন : ইশা-আনন্দের সঙ্গীতে রণবীর-দীপিকা যেন আগুন 'ঝরালেন', দেখুন ভিডিও
রণবীর-দীপিকার মত নবদম্পতির পাশাপাশি সদ্য বিবাহিত মার্কিন স্বামী নিক জোনাসকে নিয়ে হাজির হন প্রিয়াঙ্কা চোপড়া। হাজির হন ঐশ্বর্য রাই বচন এবং অভিষেক বচ্চন। স্ত্রী গৌরীর সঙ্গে ৯ ডিসেম্বর উদয়পুরের অনুষ্ঠানে হাজির হন শাহরুখ খানও। বাদ যাননি আমির খান, সলমন খান-রাও। বলিউড সেলেবদের পাশাপাশি ইশা-আনন্দের জীবনের এই বিশেষ দিনে হাজির হন হলিউডের জনপ্রিয় গায়িকা বেয়ন্সে। আর মার্কিন পপ গায়িকা যখন মঞ্চে ওঠেন, তখন যেন গ্ল্যামার উপচে পড়তে শুরু করে।  

আরও পড়ুন : সলমনের জীবন থেকে ঐশ্বর্যকে 'কেড়ে' নিলেন অনুষ্কা?
দেখুন সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

জিও কর্ণধরের মেয়ের বিয়েতে বেয়ন্সে হাজির হবেন, এমন গুঞ্জন বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল। কিন্তু, এ বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যাচ্ছিল না। কিন্তু ৯ ডিসেম্বর যখন উদয়পুরে বেয়ন্সে হাজির হন, তখন সবার চোখ কপালে উঠে যায়। কিন্তু, অনুষ্ঠানে হাজির সবাইকে চমকে দিয়ে অনুষ্ঠান শুরু করে বেয়ন্সে। অন্যদিকে, বিয়ের পর দিল্লির রিসেপশন সেরে ইশা এবং আনন্দের সঙ্গীতের অনুষ্ঠানে হাজির হন প্রিয়াঙ্কা চোপড়া। মার্কিন পপ তারকা নিক জোনাসকে সঙ্গে নিয়েই জিও কর্ণধরের মেয়ের বিয়ের আগের অনুষ্ঠানে হাজির হন পিগি। নবদম্পতিকে দেখে ক্যামেরার ফ্ল্যাশ যেন ঝলসে উঠতে শুরু করে।  কিন্তু, নতুন বিয়ের মোড়ক ছেড়ে অবশেষে 'দেশি গার্ল'-এর ধুনে কোমর দোলাতে দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়াকে।  

আরও পড়ুন : আচমকা ঘনিষ্ঠতার চেষ্টা? রাখি সাওয়ান্তকে জোর করে চুম্বন মিকা সিং-এর
দেখুন সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে ইশা-আনন্দের বিয়ের পর পরই ডিসেম্বর মাঝ বরাবর মুম্বইতে বসবে প্রিয়াঙ্কা এবং নিকের আরও একদফা ঝলমলে রিসেপশনের আসর। যেখানে বলিউড সেলিব্রটিদের হাজির হওয়ার কথা রয়েছে। তবে নিক-প্রিয়াঙ্কার রিসেপশনে ওইদিন বলিউডের কে কে হাজির হবেন, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি। 

.