ইয়ামির জন্য বিবাহ বিচ্ছেদ, এবার কৃতির সঙ্গে 'পাগলামি' করছেন পুলকিত?

শ্যুটিংয়ের মাঝেই কৃতির জন্য ফুল, চকোলেট পাঠাচ্ছেন পুলকিত

Updated By: Sep 18, 2019, 12:21 PM IST
ইয়ামির জন্য বিবাহ বিচ্ছেদ, এবার কৃতির সঙ্গে 'পাগলামি' করছেন পুলকিত?

নিজস্ব প্রতিবেদন: 'সনম রে'-র শ্যুটিংয়ের সময়ই নাকি ইয়ামি গৌতমের সঙ্গে সম্পর্কে জড়ান, ফলে শ্বেতা রোহিরার সঙ্গে বিয়ে ভেঙে যায় বলিউড অভিনেতার। ইয়ামি গৌতমের সঙ্গে পুলকিতের রসায়ন নিয়ে যখন জোর জল্পনা শুরু হয়, সেই সময় আচমকাই তাঁদের বিচ্ছেদের খবর শোনা যায়। 
জানা যায়, পুলকিতের জন্য কেরিয়ারের ক্ষতি হচ্ছে, সেই কারণে সম্পর্ক আর এগোতে চাইছেন না ইয়ামি। যদিও বিচ্ছেদ নিয়ে দু'জনের কাউকে মুখ খুলতে দেখা যায়নি। ইয়ামির সঙ্গে বিচ্ছেদের কয়েকদিনের মধ্যে এবার ফের নতুন খবর এল।

আরও পড়ুন : অনুষ্ঠানের মাঝে আচমকাই নিককে টেনে ধরে চুম্বন প্রিয়াঙ্কার, ভাইরাল ভিডিয়ো
রিপোর্টে প্রকাশ, কৃতি খারবান্দার সঙ্গে নাকি আপাতত ডেট করছেন পুলকিত সম্রাট। পাগলপন্থি-র শ্যুটিংয়ের জন্য বর্তমানে ইউকে-তে রয়েছেন পুলকিত, কৃতি। বিদেশে থাকাকালীনই তাঁরা দুজনে একসঙ্গে সময় কাটাচ্ছেন বলে খবর।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : প্রিয় বন্ধুর জন্মদিনের পার্টিতে কাছাকাছি রণবীর, আলিয়া, ভাইরাল ছবি
রিপোর্টে প্রকাশ, পাগলপন্থির শ্যুটিংয়ের ফাঁকে কখনও কৃতির জন্য ফুল এবং চকোলেট পাঠাচ্ছেন পুলকিত, আবার কখনও জিমে গিয়ে গল্প করতে শুরু করেছেন। পাশপাশি কৃতির জন্য নাকি দক্ষিণী খাবারও তৈরি করছেন পুলকিত সম্রাট। সবকিছু মিলিয়ে পাগলপন্থির শ্যুটিংয়ের মাঝেই যে পুলকিত সম্রাট এবং কৃতি খারবান্দার সম্পর্ক যে বেশ জমে উঠেছে, তা বেশ স্পষ্ট। প্রসঙ্গত সলমন খানের রাখি বোন শ্বেতা রোহিরার সঙ্গে কেরিয়ারের শুরুতে গাঁটছড়া বাঁধেন পুলকিত সম্রাট।

.