ক্যান্সারের জোরদার ফাঁস থেকে মুক্তি পাবেন ইরফান খান? সামনে এল নতুন খবর

লন্ডনেই ফিরে যাবেন তিনি 

Updated By: Nov 5, 2018, 11:56 AM IST
ক্যান্সারের জোরদার ফাঁস থেকে মুক্তি পাবেন ইরফান খান? সামনে এল নতুন খবর

নিজস্ব প্রতিবেদন : দেশে ফিরছেন ইরফান খান। চলতি বছর দীপাবলির অনুষ্ঠান নাসিকে বসেই নাকি পালন করবেন বলিউড অভিনেতা। অবাক লাগছে শুনে? ভাবছেন, এর মধ্যেই সুস্থ হয়ে গেলেন বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা? 

আরও পড়ুন : আইনি গেরোয় ফাঁসলেন রবিনা, 'মহাবিপদে' বলিউড অভিনেত্রী
মিড ডে-র খবর অনুযায়ী, আপাতত অনেকটাই ভাল আছেন ইরফান খান। ফলে চলতি বছর নিজর দেশে বসেই দীপাবলির অনুষ্ঠান পালন করতে চান তিনি। আগামী ৭ নভেম্বর নাকি মুম্বইতে ফিরবেন ইরফান খান। নাসিকে তাঁদের যে খামার বাড়ি রয়েছে, সেখানেই পরিবারের সবার সঙ্গে উত্সবে মেতে উঠবেন বলিউড অভিনেতা। শুধু তাই নয়, আগামী ১০ দিন দেশেই থাকবেন ইরফান। যদিও ১০ দিন থেকে ফের লন্ডনে ফিরে যাবেন ইরফান খান। চিকিত্সার জন্যই ফের ইরফান খান লন্ডনে ফিরে যাবেন বলে খবর। 

আরও পড়ুন : ১৫ বছরের ছোট প্রেমিকই সব, রোমানকে নিয়ে শিল্পার বাড়িতে হাজির সুস্মিতা
এদিকে শোনা যাচ্ছে, শিগগিরই নাকি আগামী সিনেমা 'ইংলিশ মিডিয়াম'-এর শুটিং ফের শুরু করবেন ইরফান খান। 'হিন্দি মিডিয়াম'-এর যে সিক্যুয়েল ইরফানের হাত ধরে মুক্তি পাওয়ার কথা ছিল, সেই সিনেমার শুটিংই নাকি বলিউড অভিনতা শিগগিরই শুরু করবেন। এও শোনা যায়, দীপাবলির সময় দেশে ফিরেই নাকি আগামী সিনেমার শুটিং শুরু করবেন তিনি। কিন্তু, এখনও এ বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি। দীপাবলির সময় ভারতে ফিরেই কি তাঁর আগামী সিনেমার জন্য বেশ কিছুটা শুটিং সেরে রাখবেন বলিউড অভিনেতা? সে বিষয়ে কিছু জানা যায়নি।

আরও পড়ুন : আমস্টারডামের রাস্তায় এসব কী করছেন প্রিয়াঙ্কা, ভাইরাল ভিডিও
প্রসঙ্গত, 'হিন্দি মিডিয়াম'এ ইরফান খানের বিপরীতে ছিলেন পাকিস্তানি অভিনেত্রী সাবা কামার। এবারও কি 'ইংলিশ মিডিয়াম'এও ইরফানের সঙ্গে তিনি স্ক্রিন শেয়ার করবেন, সে বিষয়েও পাওয়া যাচ্ছে না কোনও খবর। 

আরও পড়ুন : প্রিয়াঙ্কার আইবুড়োভাতের অনুষ্ঠানে হাজির হয়ে কাঁদলেন সোনালি?
সম্প্রতি নিউরোএন্ডোক্রাইন টিউমার নামে এক বিরল রোগে আক্রান্ত হন ইরফান খান। শোনা যায়, স্নায়ুর ক্যান্সারের মত দুরারোগ্য রোগে আক্রান্ত হয়েই নাকি লন্ডনে পাড়ি দেন বলিউড অভিনেতা। এবং সেখানেই শুরু হয় তাঁর চিকিত্সা। যদিও কেমন আছেন, বিভিন্ন সময়ে সেই খবর নিজের সোশ্যাল হ্যান্ডেলে নিজেই প্রকাশ করেন ইরফান খান।
ইরফানের পাশাপাশি সোনালি বেন্দ্রেও স্তন ক্যান্সারে আক্রান্ত হয়ে বর্তমানে নিউ ইয়র্কে চিকিত্সাধীন। বলিউড ইভিনেতা ঋষি কাপুরও রয়েছেন নিউ ইয়র্কে। তবে তাঁর কী হয়েছে, সে বিষয়ে এখনও স্পষ্ট করে কিছু জানায়নি কাপুর পরিবার। তবে শোনা যাচ্ছে, ঋষি কাপুর সুস্থ হয়ে দেশে ফিরলে তবেই আলিয়া ভাটের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন রণবীর কাপুর। 

.