‘আংরেজি মিডিয়াম’-এর চম্পকের সঙ্গে আলাপ করালেন ইরফান খান!

তথ্য। প্রযোজক দিনেশ বিজয়নের নিজস্ব প্রযোজনা সংস্থা ‘ম্যাডডক ফিল্মস’-এর ব্যানারে ‘আংরেজি মিডিয়াম’-এর শুটিং শুরু হয়েছে।

Updated By: Apr 8, 2019, 04:48 PM IST
‘আংরেজি মিডিয়াম’-এর চম্পকের সঙ্গে আলাপ করালেন ইরফান খান!
...

নিজস্ব প্রতিবেদন: ২০১৭ সালের মে মাসে মুক্তি পায় পরিচালক সকেত চৌধুরীর ছবি ‘হিন্দি মিডিয়াম’। ছবিটিতে মুখ্য ভূমিকায় ছিলেন অভিনেতা ইরফান খান ও পাকিস্তানী অভিনেত্রী সাবা কামার। দেশ-বিদেশ মিলিয়ে প্রায় সাড়ে তিনশো কোটি টাকার ব্যবসা করেছিল ছবিটি। এ বার শুরু হয়েছে ছবিটির সিকুয়্যাল ‘আংরেজি মিডিয়াম’-এর শুটিং। আর এ ছবির শুটিংয়ের মধ্যে দিয়েই কাজে ফিরলেন ইরফান খান।

গত বছর মার্চ নাগাদ বিরল রোগ নিউরো এন্ডোক্রাইন টিউমারের আক্রান্ত হন ইরফান খান। রোগের প্রকোপে ক্রমশ শারীরিক ও মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন অভিনেতা। তবে দীর্ঘ চিকিত্সার পর সুস্থ হয়ে ফের স্বাভাবিক জীবনে ফিরে গত সপ্তাহে তিনি যোগ দিয়েছেন ‘আংরেজি মিডিয়াম’-এর শুটিংয়ে।

আরও পড়ুন: আপাতত সুস্থ, আংরেজি মিডিয়ামের শ্যুটিং শুরু করলেন ইরফান

এ ছবিতে ইরফানের চরিত্রের নাম চম্পক। ছবিতে তিনি একজন মিষ্টান্ন ব্যবসায়ী। তাঁর দোকানের নাম ‘ঘসিটেরাম মিষ্টান্ন ভাণ্ডার’। ‘হিন্দি মিডিয়াম’ ছবিটির পটভূমি ছিল দিল্লির চাঁদনি চক এলাকা। আর ‘আংরেজি মিডিয়াম’-এর গল্প রাজস্থানের উদয়পুরের। ৮ এপ্রিল, সোমবার টুইট করে ছবির ‘ফার্স্ট লুক’ শেয়ার করেছেন অভিনেতা। আর এই টুইট থেকেই জানা গিয়েছে এই সব তথ্য। প্রযোজক দিনেশ বিজয়নের নিজস্ব প্রযোজনা সংস্থা ‘ম্যাডডক ফিল্মস’-এর ব্যানারে ‘আংরেজি মিডিয়াম’-এর শুটিং শুরু হয়েছে। এই ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন হোমি আদাজানিয়া।

 

এই টুইটে ইরফান তাঁর ভক্তদের উদ্দেশ্যে বার্তা দিয়েছেন, ‘আ রাহা হুঁ ফির এনটার্টেইন করনে সবকো...’ ইরফানের ভক্তরাও যে তাঁকে ফের বড় পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন, তা বলার অপেক্ষা রাখে না।

.