'বিশাল' প্রত্যাশা: গানের সুরে জীবনে ফিরছেন ইরফান

 পরিচালক বিশাল ভরদ্বাজের আশা প্রকাশ করেন ইরফান ফিরে এলেই তাঁর সঙ্গে আবারও পরবর্তী ছবির কাজ শুরু করবেন।

Updated By: Jul 17, 2018, 03:21 PM IST
'বিশাল' প্রত্যাশা: গানের সুরে জীবনে ফিরছেন ইরফান

নিজস্ব প্রতিবেদন: পুরোপুরি সুস্থ হলেই ফের কাজে ফিরবেন ইরফান খান। তিনি ধীরে ধীরে চিকিৎসায় সাড়া দিচ্ছেন। সম্প্রতি, কাছের বন্ধু ইরফান খান সম্পর্কে এই তথ্যই জানালেন পরিচালক বিশাল ভরদ্বাজ। ইরফানের সঙ্গে তাঁর নিয়মিত যোগাযোগ আছে বলেও জানান তিনি। ইরফানের সঙ্গে একাধিক ছবিতে কাজ করেছেন একথা জানিয়ে পরিচালক বিশাল ভরদ্বাজের আশা প্রকাশ করেন ইরফান ফিরে এলেই তাঁর সঙ্গে আবারও পরবর্তী ছবির কাজ শুরু করবেন। সকলের প্রার্থনা, আশীর্বাদ ইরফানের সঙ্গে রয়েছে বলে জানান পরিচালক।  

সম্পর্তি খ্যাতনামা গায় হরিহরণ-এর একক গন 'আফসানে'র লঞ্চ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বিশাল ভরদ্বাজ। পাশাপাশি পরিচালক বিশাল ভরদ্বাজ ইরফান সম্পর্কে আরও একটি তথ্য সকলকে জানান। তিনি বলেন, '' এখন তো ইরফান আমাকে তাঁর নিজের গলায় গান রেকর্ড করে তাঁকে পাঠাচ্ছেন। এবং তিনি নিয়মিত ক্রিকেট খেলাও দেখছেন। ''

আরও পড়ুন-'ধর্ম বদলে' সানি হয়েছেন, তাহলে 'কউর' কেন? প্রশ্ন শিখ ধর্মগুরুদের

প্রসঙ্গত, ইরফান খানের সঙ্গে 'মকবুল', 'সাত খুন মাফ', 'হাইদার', 'তলভার' সহ একাধিক ছবিতে কাজ করেছেন বিশাল ভরদ্বাজ। এমনকি এবছরই ইরফান ও দীপিকাকে নিয়ে আরও একটি সিনেমা বানানোর কথা ঘোষণা করেছেন পরিচালক। যদিও ইরফান অসুস্থ হয়ে পড়ায় এই ছবির শ্যুটিং পিছিয়ে দিয়েছেন তিনি। যদিও সিনেমার নাম এখনও ঠিক করেননি বলেও জানান জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক।

সম্প্রতি লন্ডন চিকিৎসারত ইরফানের একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে অভিনেতাকে অসুস্থতার কারণে শীর্ণকায় লাগলেও বেশ হাসিখুশিই দেখাচ্ছে। 

.