Indraneil-কে আনফলো করলেন Barkha, ভাঙছে ১৩ বছরের দাম্পত্য?

 আরও একবার তারকা দম্পতির বিচ্ছেদের গুঞ্জনে সরগরম বলি ও  টলিপাড়া। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 25, 2021, 01:21 PM IST
Indraneil-কে আনফলো করলেন Barkha, ভাঙছে ১৩ বছরের দাম্পত্য?

নিজস্ব প্রতিবেদন : কয়েক মাস আগে থেকেই শোনা যাচ্ছিল ইন্দ্রনীল সেনগুপ্ত (Indraneil Sengupta)  ও বরখা বিস্তের(Barkha Bisht) বিয়ে ভাঙার গুঞ্জন। যদিও ইন্দ্রনীল ও বরখা দুজনেই বিয়ে ভাঙার কথা অস্বীকার করে গিয়েছিলেন। তবে আরও একবার তারকা দম্পতির বিচ্ছেদের গুঞ্জনে সরগরম বলি ও  টলিপাড়া। কারণটা সোশ্যাল মিডিয়া। 

দেখা যাচ্ছে, বরখা বিস্ত(Barkha Bisht) ইনস্টাগ্রামে স্বামীকে আনফলো করে দিয়েছেন। যদিও ইন্দ্রনীল  (Indraneil Sengupta) এখনও স্ত্রীকে ফলো করছেন এবং তাঁর ইনস্টাগ্রাম ডিপিতে এখনও স্ত্রীর সঙ্গে ছবি লাগানো রয়েছে। তবে বরখা ও ইন্দ্রনীল দুজনেই ইনস্টাগ্রাম গত দুমাস একে অপরের কোনও ছবিও পোস্ট করেননি। আর এরপরেই প্রশ্ন উঠতে শুরু করেছে, সত্যিই কি তবে ইন্দ্রনীল-বরখার সুখী দাম্পত্যে ছেদ পড়তে চলেছে? শোনা যাচ্ছে ইন্দ্রনীল-বরখা নাকি এখন আর এক ছাদের তলায় থাকছেনও না। বরখার সঙ্গে যে ফ্ল্যাটে অভিনেতা থাকতেন, সেখান থেকে বের হয়ে উপরের তলায় বাবা-মায়ের সঙ্গে থাকছেন তিনি। বরখার সঙ্গে রয়েছেন তাঁদের মেয়ে মাইরার সঙ্গে। 

আরও পড়ুন-Maldives নয় গ্রীসের এই নির্জন দ্বীপে বান্ধবীকে নিয়ে রয়েছেন Sunil Shetty-র ছেলে

 

কয়েকমাস ধরেই অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তের (Indraneil Sengupta)  সঙ্গে অভিনেত্রী ইশা সাহা (Ishaa Saha)র প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। 'তরুলতার ভূত' ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়েই নাকি একে অপরের কাছাকাছি এসেছেন ইন্দ্রনীল ও ইশা। যদিও ইশা সাফ জানিয়েছিলেন, এমন গুঞ্জনে কোনও সত্যতা নেই। ইশার কথায়, এর আগেও বহুবার বিভিন্ন পরিচালক, নায়কদের সঙ্গে তাঁর নাম জড়ানো হয়েছে, তাই এমন গুঞ্জনে তিনি কান দিতে নারাজ। অন্যদিকে ইন্দ্রনীল ইশার সঙ্গে সম্পর্কের গুঞ্জন সম্পূর্ণভাবে অস্বীকার করেছিলেন। তবে বরখা বিস্ত স্বামী ইন্দ্রনীল সেনগুপ্তকে আনফলো করে দেওয়ায় তাঁদের ১৩ বছরের দাম্পত্য ঘিরে নতুন করে প্রশ্ন উঠতে শুরু করেছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.