Iman Chakraborty: মেয়ের সঙ্গে প্রথম ছবি, জন্মদিনে সবার থেকে আশীর্বাদ প্রার্থনা ইমন চক্রবর্তীর...

Iman Chakraborty: কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবনের বেশ কিছু কথা, ভালো লাগা খারাপ লাগা, ব্যক্তিগত উদযাপন সবই তিনি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন সমাজ মাধ্যমে। এবার সেরকমই এক বিশেষ ছবি শেয়ার করলেন গায়িকা। প্রথমবার অনুরাগীদের সঙ্গে নিজের মেয়ের পরিচয় করিয়ে দিলেন ইমন চক্রবর্তী। মেয়ের নাম রেখেছেন বুলবুলি।

Updated By: Feb 6, 2023, 04:01 PM IST
Iman Chakraborty: মেয়ের সঙ্গে প্রথম ছবি, জন্মদিনে সবার থেকে আশীর্বাদ প্রার্থনা ইমন চক্রবর্তীর...

Iman Chakraborty, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জাতীয় পুরস্কারপ্রাপ্ত ইমন চক্রবর্তীর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। সিনেমা থেকে বেসিক গান, রিয়ালিটি শোয়ের মঞ্চ থেকে কলেজ ফেস্ট সর্বত্রই প্রশংসিত তাঁর কন্ঠ। সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই দেখা যায় যে, একের পর এক অনুষ্ঠান থেকে শুরু করে শ্যুটিং, এক কথায় ব্যস্ততম তারকা। শুধু কাজই নয়, শরীর চর্চ্চাতেও মন দিয়েছেন গায়িকা। গায়িকার পরিধি পেরিয়ে এখন অবশ্য তিনি অভিনেত্রীও। তবে গানই তাঁর জীবনের ধ্রুবতারা। তবে শুধু কি কাজ! না, কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবনের বেশ কিছু কথা, ভালো লাগা খারাপ লাগা, ব্যক্তিগত উদযাপন সবই তিনি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন সমাজ মাধ্যমে। এবার সেরকমই এক বিশেষ ছবি শেয়ার করলেন গায়িকা।

আরও পড়ুন- Grammy Award 2023 | Ricky Kej: তৃতীয়বার গ্র্যামি জয় রিকি কেজের, দেশকে উৎসর্গ করলেন ভারতীয় সুরকার...

প্রথমবার অনুরাগীদের সঙ্গে নিজের মেয়ের পরিচয় করিয়ে দিলেন ইমন চক্রবর্তী। মেয়ের নাম রেখেছেন বুলবুলি। ছবি দেখেই বোঝা যাচ্ছে, মায়ের কত আদরের মেয়ে বুলবুলি। ইমন লিখেছেন, ‘বুলবুলির সাথে আমার প্রথম তোলা ছবি। আজ আমার মেয়ের জন্মদিন। ওকে সবাই আশীর্বাদ করো, ও যেন সুস্থ থাকে।‘ এই বুলবুলি হল ইমনের পোষ্য সারমেয়। তবে সে যে একেবারে সন্তানতুল্য গায়িকার কাছে, তা বোঝাই যাচ্ছে। ছবিতে দেখা যাচ্ছে ইমনের কোলে ছোট্ট একটি সারমেয়। অফ হোয়াইট কালারের ফারবল মনে হচ্ছে একরত্তিকে। মায়ের কোলে যেভাবে মাকে শিশু জড়িয়ে থাকে, সেভাবেই জড়িয়ে ধরতে দেখা যাচ্ছে একে অপরকে।

কমেন্ট বক্সে অনেকেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ইমনের মেয়ে বুলবুলিকে। ইমেজির মাধ্যমে কেউ পাঠিয়েছেন কেক, কেউ আবার বেলুন। চারশোর বেশি মানুষ শুভেচ্ছা জানিয়েছেন। সম্প্রতি শেষ হল সারেগামাপা। এরপরেই বসন্ত উৎসব নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন ইমন। তাঁর আয়োজনে প্রতিবারই সাড়ম্বরে পালিত হয় বসন্ত উৎসব। এবারও তার অন্যথা হবে না। প্রতিবছরের মতো এবছরও মঞ্চ আলো করে থাকবেন একঝাঁক তারকা। সেই তালিকায় এবছর রয়েছেন শ্রাবণী সেন, বাবুল সুপ্রিয়, ইন্দ্রনীল সেন, নীলাঞ্জন, ইমন, প্রাঞ্জল, অভিজিৎ সেন, স্বর্ণাভ,পদ্ম পলাশ, বুলেট, গৌরব সরকার, অঙ্কিতা, রাহুল, স্নিগ্ধজিৎ, অর্ক, রথীজিৎ ও শ্রেয়া, পৌষালী, বিক্রম চ্যাটার্জি, বিশ্বনাথ, সপ্তক সানাই, সায়ন ঘোষ, দ্য মিসিং লিঙ্ক ও সৌভিক ভট্টাচার্য। ইমন নিজেই জানিয়েছেন, ‘আমাদের বসন্ত উৎসব আগামী ১৭ ই ফেব্রুয়ারী লিলুয়া মীরপাড়া পার্ক ময়দানে ঠিক দুপুর ৩ ঘটিকায় । আশাকরি সবাই প্রবেশ পত্র সংগ্রহ করে নিয়েছেন । একসঙ্গে এতো প্রখ্যাত শিল্পীদের শোনার সুযোগ হারাবেন না, অবিলম্বে প্রবেশপত্র সংগ্রহ করুন , পরিবারের সবাইকে নিয়ে আসুন, উপভোগ করুন।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.