Ileana D'Cruz: মা হতে চলেছেন ইলিয়ানা ডিক্রুজ, সন্তানের বাবা ক্যাটরিনার ভাই!

Ileana D'Cruz Pregnancy: ইলিয়ানার ভক্তদের অনেকেই তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। পাশাপাশি অনেকেই প্রশ্ন তুলেছেন এই সন্তানের বাবা কে? সম্প্রতি শোনা গিয়েছিল, ক্যাটরিনার ভাই সেবাস্টিয়ান লরেন্ট মিশেলের সঙ্গে ডেট করছেন ইলিয়ানা। 

Updated By: Apr 18, 2023, 12:38 PM IST
Ileana D'Cruz: মা হতে চলেছেন ইলিয়ানা ডিক্রুজ, সন্তানের বাবা ক্যাটরিনার ভাই!

Ileana D'Cruz Pregnancy, Katrina Kaif, Vicky Kaushal, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: খুব শীঘ্রই আসতে চলেছে প্রথম সন্তান। মঙ্গলবার সকাল সকাল সুখবর দিলেন অভিনেত্রী ইলিয়ানা ডিক্রুজ। মা হতে চলেছেন ইলিয়ানা। ইনস্টাগ্রামে দু'টি ছবি পোস্ট করে প্রেগন্যান্সির কথা ঘোষণা করেছেন অভিনেত্রী। 'আর তাই অ্যাডভেঞ্চার শুরু' লেখা একটি বেবি রোমপারের ছবি এবং একটি 'মামা' লেখা লকেটের ছবি শেয়ার করেছেন তিনি। শেয়ার করে তিনি লিখেছেন, ‘শিগগিরই আসছে। তোমার সঙ্গে দেখা করার জন্য আর অপেক্ষা করতে পারছি না ডার্লিং।’

ইলিয়ানার পোস্টের নীচেই অনেকে কমেন্টে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। ইলিয়ানার মা সামিরা ডি'ক্রুজ তাঁর পোস্টে কমেন্ট করেছেন, "খুব শীঘ্রই পৃথিবীতে স্বাগতম। আমার নতুন গ্র্যান্ড বেবি (হার্ট ইমোটিকন) অপেক্ষা করতে পারছি না (নাচের ইমোজি)" ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের একটি ফ্যানপেজও মন্তব্য করেছে, ভিক্যাটের পক্ষ থেকে অভিনন্দন! এটা সত্যিই আশীর্বাদ। ইলিয়ানার ভক্তদের অনেকেই তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। পাশাপাশি অনেকেই প্রশ্ন তুলেছেন এই সন্তানের বাবা কে?

আরও পড়ুন-Pooja Hegde: ‘নগ্ন ছবি পোস্ট করুন’, ভক্তের আবদার রাখলেন পূজা হেগড়ে, শোরগোল নেটপাড়ায়...

সম্প্রতি শোনা গিয়েছিল, ক্যাটরিনার ভাই সেবাস্টিয়ান লরেন্ট মিশেলের সঙ্গে ডেট করছেন ইলিয়ানা। ভিকি-ক্যাটরিনার বন্ধুদের গ্রুপের আউটিং-এর ছবিতেও দু'জনকে দেখা গিয়েছে। এমনকী ক্যাটরিনার বিয়ের সময়ও তাঁর ভাইয়ের সঙ্গে রাজস্থান গিয়েছিলেন ইলিয়ানা। তাঁদের প্রেমের গুঞ্জনের মাঝেই অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানান অভিনেত্রী। সেখান থেকেই অনেকেই অনুমান করেন, তাহলে কী ক্যাটের ভাইই তাঁর সন্তানের বাবা?

ইলিয়ানা সম্প্রতি একটি মিউজিক ভিডিয়োতে অভিনয় করেছেন। গোল্ডকার্টজ, বাদশার গাওয়া 'সব গজব' গানটিতে দেখা যায় তাঁকে। এর আগে গত বছর করণের একটি মিউজিক ভিডিও 'ওওও'তে অভিনয় করেছিলেন তিনি। অভিষেক বচ্চনের সঙ্গে তাঁর শেষ ছবি 'দ্য রেড বুল'। তাঁর আগামী ছবি 'আনফেয়ার অ্যান্ড লাভলি'-র শ্যুটিং শেষ। এটি পরিচালনা করেছেন বলবিন্দর সিং জানজুয়া এবং এতে আরো অভিনয় করেছেন রণদীপ হুদা এবং করণ কুন্দ্রা।

আরও পড়ুন- Week 4 | Daily Cartoon | সোমান্তরাল | বাড়ি তার বাংলা!

ইলিয়ানা কাজের সময় বাদে জনসমক্ষ থেকে দূরে থাকতেই বেশি পছন্দ করেন। সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের নতুন মিউজিক ভিডিও 'সব গজব' এর প্রচারে ব্যস্ত ছিলেন তিনি। সম্প্রতি তিনি একটি ভিডিও পোস্ট করেন, যেখানে তিনি একটি স্ট্র্যাপলেস হলুদ গাউন পরেছিলেন এবং ক্যাপশনে লিখেছিলেন, ইন এ গজব স্টেট অফ মাইন্ড। এছাড়াও প্রায়শই নিজের ঘোরাফেরার ছবি পোস্ট করেন নায়িকা। বিচ থেকে পোস্ট করা তাঁর বেশ কয়েকটি বিকিনি লুকের ছবি ভাইরাল হয়েছিল নেটপাড়ায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.