‘সঞ্জয়ের’ মা হতে চাননি মনীষা, খোলসা করলেন অভিনেত্রী

মোটেই রাজি ছিলেন না তিনি, জানালেন অভিনেত্রী

Updated By: Jul 10, 2018, 10:58 AM IST
‘সঞ্জয়ের’ মা হতে চাননি মনীষা, খোলসা করলেন অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন : সঞ্জয় দত্তকে নাকি বেশ ভাল লাগত তাঁর। ছোট থেকেই ক্রাশ ছিল সঞ্জয়ের উপর। কিন্তু, সঞ্জয় দত্তের সঙ্গে স্ক্রিন শেয়ার করার পর থেকে সেই মোহ কাটতে শুরু করে। ‘সঞ্জু’ মুক্তির আগে এমনই জানান মনীষা কৈরালা। কিন্তু, সঞ্জয় দত্তের মা-এর চরিত্রে অভিনয় করবেন, তা কখনও ভাবতেও পারেননি। একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে এভাবেই মনীষা খোলসা করলেন একাধিক কথা।

আরও পড়ুন : মুক্তি পেল 'ক্রিসক্রস'-এর টিজার, দেখুন মেয়েদের কঠিন লড়াইয়ের গল্প

মনীষা বলেন, গত ২৪ বছর আগে বিধু বিনোদ চোপড়ার পরিচালনায় ‘১৯৪২ : আ লাভ স্টোরি’ করেছিলেন। ওই সিনেমার পর প্রায় ২৪ বছর পর ফের বিধু বিনোদ চোপড়ার প্রযোজনায় কাজ করতে পেরে ভাল লাগছে বলেও মন্তব্য করেন মনীষা। পাশাপাশি তিনি আরও বলেন, ‘সঞ্জু’ জন্য প্রথমে বিধু বিনোদ চোপড়া এবং রাজকুমার হিরানির টিম তাঁর সঙ্গে দেখা করে। নার্গিসের চরিত্র বুঝিয়ে বলা হয় তাঁকে। কিন্তু রণবীরের মায়ের চরিত্রে অভিনয় করার ইচ্ছে তাঁর ছিল না বলেও জানান মনীষা।

আরও পড়ুন : 'সঞ্জু'-র জন্য বিপুল পরিমাণ অর্থ নিয়েছেন সঞ্জয় দত্ত?

পাশাপাশি তিনি আরও বলেন, নার্গিসজি যে ধরনের শারীরিক অসুস্থতার মধ্যেই গিয়ে জীবন কাটিয়েছেন, তিনিও সেই পর্যায় কাটিয়ে এসেছেন। তাই নতুন করে আর কোনওরকমের শারীরিক সমস্যা নিয়ে পর্দায় কাজ করতে চান না বলেও জানান মনীষা। কিন্তু, অভিনেত্রী যা-ই বলুন না কেন, শেষ পর্যন্ত ‘সঞ্জু’-র টিম বুঝিয়ে তাঁকে রাজি করায়। বাকিটা তো সিনেমার পর্দায় দেখতেই পাচ্ছেন।

.