রণবীর কাপুরকেই বিয়ে করতে চান সারা, স্পষ্ট জানালেন সইফ-কন্যা

বাবার সামনেই নিজের ইচ্ছের কথা প্রকাশ করেন সারা 

Updated By: Nov 12, 2018, 12:06 PM IST
রণবীর কাপুরকেই বিয়ে করতে চান সারা, স্পষ্ট জানালেন সইফ-কন্যা

নিজস্ব প্রতিবেদন : সম্পর্কে তাঁর মামা হন রণবীর কাপুর। কিন্তু তাতে কী হয়েছে? রণবীর কাপুরকেই বিয়ে করতে চান সারা আলি খান। কি অবাক লাগছে শুনতে?

আরও পড়ুন : মাঝরাতে বন্ধুর অজান্তেই বলিউডের এই অভিনেতার সঙ্গে শ্রদ্ধা কাপুর!

তাহলে দেখুন এই ভিডিও...

 

করিনা কাপুর খানের তুতো ভাই রণবীর। সেই অনুযায়ী, তৈমুরের পাশাপাশি সইফের প্রথম পক্ষের মেয়ে সারারও মামা তিনি। কিন্তু, সারা অত কিছু দেখলেন না। ক্যামেরার সামনে স্পষ্টই জানিয়ে দেন, রণবীর কাপুরকে বিয়ে করতে চান তিনি। আর 'ডেটে' যেতে চান কার্তিক আরিয়ানের সঙ্গে। তবে গোটা ঘটনাই কিন্তু মজার ছলে। অর্থাত, 'কফি উইথ করণ-এ বাবা সইফ আলি খানের সঙ্গে হাজির হন মেয়ে সারা আলি খান। আর সেখানেই সারার ভাল লাগার মানুষকে নিয়ে প্রশ্ন করেন করণ।

আরও পড়ুন : নিজের বিয়ের কথা প্রকাশ্যে আনলেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান!

যা শুনে সারা বলেন, কোনও ঘোরাঘুরি নয়, রণবীরের সঙ্গে সোজা বিয়ের পিঁড়িতে বসতে চান তিনি। অন্যদিকে কার্তিক আরিয়ানের সঙ্গে সারার 'ডেটে' যাওয়ার ইচ্ছের কথা শুনে বেশ কিছুটা চমকে যান করণ জহর। তবে সইফ বলেন, কার্তিকের পকেটে যদি টাকা থাকে, তাহলে অবশ্যই তিনি সারাকে নিয়ে বের হতে পারেন। যা শুনে রীতিমত লজ্জা পেয়ে যান সইফ-কন্যা। এরকম কথা যেন সইফ না বলেন, তা হাসতে হাসতেই বলে দেন 'কেদারনাথ' অভিনেত্রী।

 

তবে শুধু সারার ভাললাগা এবং ভালবাসার কথাই 'কফি উইথ করণ'-এ উঠে আসেনি, সেখানে সইফ-পত্নী করিনা কাপুর খানের প্রসঙ্গও উঠে আসে। করিনার জিমের পোশাক এবং জিমের যে ফ্যাশন তা অত্যন্ত জনপ্রিয়, এ বিষয়ে সইফ কী বলবেন বলে প্রশ্ন করেন করণ। যা শুনে ছোটে নবাব বলেন, জিমে যাওয়ার আগে সব সময় করিনার ছবি তুলে রাখেন সইফ। এবং সেই ছবি নিজেদের শোয়ার ঘরে রেখে দেন বলেও জানান বলিউড অভিনেতা। বাবার সেই উত্তর শুনে রীতিমত কানে আঙুল দেন সারা।

আরও পড়ুন : চিংড়ি থেকে তোপসে, চিতল, শ্বশুরবাড়ির পর বাপের বাড়িতে সাধ খেলেন সুদীপা
এদিকে সবে সবে মুক্তি পেয়েছে সারা আলি খানের প্রথম সিনেমা 'কেদারনাথ'-এর টিজার এবং পোস্টার। যেখানে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি। যে সিনেমা নিয়ে ইতিমধ্যেই বেশ জলঘোলা শুরু হয়েছে। 'কেদারনাথ'-এ 'লভ জিহাদ' দেখানো হচ্ছে বলেও বেশ কয়েকটি সংগঠনের পক্ষে দাবি করা হয়েছে। যদিও এ বিষয়ে সিনেমার প্রযোজক বা পরিচালক অভিষেক কাপুরকে এখনও কোনও মন্তব্য করতে দেখা যায়নি।

.