'আন্টি' বলায় ৪ বছরের শিশুকে অশ্লীল গালিগালাজ, নিজের সাফাই দিয়ে কী বললেন স্বরা

চাপে পড়ে সুর নরম স্বরা ভাস্করের 

Updated By: Nov 13, 2019, 11:50 AM IST
'আন্টি' বলায় ৪ বছরের শিশুকে অশ্লীল গালিগালাজ, নিজের সাফাই দিয়ে কী বললেন স্বরা

নিজস্ব প্রতিবেদন: শিশু অভিনেতাকে কটূক্তি করেননি তিনি। কমেডি শোয়ে হাজির হয়ে নিজের জীবনের প্রথম দিকের ঘটনার বিষয় নিয়ে অভিজ্ঞতার কথা বলছিলেন। তখন আচমকাই শিশু অভিনেতার প্রতি রাগে ওইসব কথা বলে ফেলেন। কিন্তু ভেবেচিন্তে ওইসব শব্দ প্রয়োগ করেননি বলে জানান স্বরা ভাস্কর। তবে ৪ বছরের শিশুর কীর্তি নিয়ে বলতে গিয়ে, আরও ভেবেচিন্তে তার সম্পর্কে শব্দ প্রয়োগ করা উচিত ছিল বলেও জানান স্বরা ভাস্কর।

আরও পড়ুন : ​'আন্টি' ডাকে চটলেন স্বরা, ৪ বছরের শিশুকে অশ্লীল গালিগালাজ অভিনেত্রীর
সম্প্রতি একটি কমেডি শোয়ে হাজির হন ভিরে দি ওয়েডিং অভিনেত্রী স্বরা ভাস্কর। প্রকাশ্যে আসে ওই শোয়ের ভিডিয়োও। যেখানে দেখা যায়, স্বরা বেশ রসিয়ে বলতে শুরু করেন, কোনও একটি দক্ষিণী বিজ্ঞাপনের শ্যুটিং করছিলেন তিনি। সেখানে ৪ বছরের এক শিশু তাঁকে আন্টি বলে ডাকে। যা শুনে ক্ষেপে যান সারা। বছর চারেকের ওই শিশুকে এরপর অশ্লীল ভাষায় গালিগালাজ করতে শুরু করেন ভিরে দি ওয়েডিং-এর অভিনেত্রীকে। শুধু তাই নয়, ওই শিশুকে 'শয়তানের বংশধর' বলেও উল্লেখ করতে শোনা যায় স্বরাকে। 

 

আরও পড়ুন : মাঝরাত পর্যন্ত পার্টিতে অতিষ্ট প্রতিবেশীরা, ফ্ল্যাট ছেড়ে বান্ধবী রিয়ার কাছেই থাকছেন সুশান্ত
বলিউড অভিনেত্রীর ওই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরই সরব হন নেটিজেনরা। বছর চারেকের এক শিশুকে কীভাবে অশালীন ভাষা প্রয়োগ করে গালাগালি দেওয়া হল, তা নিয়ে প্রশ্ন তোলেন অনেকে। পাশাপাশি স্বরা ভাস্করকে এখন থেকে গোটা দেশে আন্টি বলে ডাকা হবে বলেও মন্তব্য করতে শুরু করেন অনেকে। ওই ঘটনার পরই স্বরা ভাস্করের বিরুদ্ধে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের তরফে অভিযোগ দায়ের করা হয়। 
নেটিজেনদের আক্রমণের মুখে পড়ে শেষ পর্যন্ত নরম সুরে কথা বলতে শুরু করেন স্বরা। পাশাপাশি তিনি আরও বলেন, ওই শিশু শিল্পীর সম্পর্কে বলতে গিয়ে আরও ভাবনাচিন্তা করে তাঁর শব্দ প্রয়োগ করা উচিত ছিল। 

.