তেলাঙ্গানা এনকাউন্টারের বিরুদ্ধে মুখ খুলে নেটিজেনদের তোপের মুখে বিগ বসের প্রাক্তন প্রতিযোগী

আশারাম বা চিন্ময়ান্দরের মতো হাই প্রোফাইল আসামীর ক্ষেত্রেও কি একই সিদ্ধান্ত নেওয়া হবে বলে প্রশ্ন তোলেন তেহসিন পুনাওয়ালা

Updated By: Dec 6, 2019, 11:49 AM IST
তেলাঙ্গানা এনকাউন্টারের বিরুদ্ধে মুখ খুলে নেটিজেনদের তোপের মুখে বিগ বসের প্রাক্তন প্রতিযোগী

নিজস্ব প্রতিবেদন : হায়দরাবাদ গণধর্ষণ কাণ্ডের পর ১০ দিন কাটতে না কাটতেই এনকাউন্টারে (police encounter) খতম  ৪ অভিযুক্ত।  শুক্রবার ভোরে ৪ অভিযুক্তের এনকাউন্টারের খবর পাওয়ার পরই (Hyderabad) তেলাঙ্গানা পুলিসকে ধন্যবাদ জানাতে শুরু করে গোটা দেশ। এনকাউন্টারের পর তেলাঙ্গানার পুলিসকে নিয়ে জয়ধ্বনি দেওয়া হচ্ছে, সেই সময় দেশের আইন নিয়ে প্রশ্ন তুললেন বিগ বিসের প্রাক্তন প্রতিযোগী (Tehseen Poonawalla) তেহসিন পুনাওয়ালা। 
তেলাঙ্গানা পুলিসের এনকাউন্টারের খবর আসতেই সোশ্যাল হ্যান্ডেলে নিজের মতামত শেয়ার করেন। যেখানে তিনি বলেন, আইন নিজের হাতে তুলে নেওয়া কখনওই উচিত নয়।  দেশের বিচার ব্যবস্থায় এভাবে কখনও এনকান্টারের কথা বলা হয়নি।  শুধু তাই নয়, আশারাম বা চিন্ময়ান্দরের মতো হাই প্রোফাইল আসামীর ক্ষেত্রেও কি একই সিদ্ধান্ত নেওয়া হবে? না কি, ধর্ষকরা (Poor) গরীব বলেই তাদের জন্য এই সিদ্ধান্ত নেওয়া হল বেল প্রশ্ন তোলেন তেহসিন পুনাওয়ালা। 


বিগ বসের প্রাক্তন প্রতিযোগীর ওই মন্তব্যের পর থেকেই তাঁর বিরুদ্ধে ফুঁসে উঠতে শুরু করেন নেটিজেনরা। হায়দরাবাদ কাণ্ডে পুলিস যা করেছে, তা একেবারেই ঠিক। পুলিসের এনকাউন্টারের সিদ্ধান্তে আপনি কীভাবে এই ধরনের কথা বলতে পারেন বলেও প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে। কেউ কেউ আবার তেহসিনকে মুখ বন্ধ করে রাখার পরামর্শও দেন। 
দেখুন...

 

(Hyderabad Gang Rape) হায়দরাবাদে পশু চিকিতসকের গণধর্ষণ কাণ্ডে অভিযুক্তদের সাধারণ মানুষের হাতে তুলে দেওয়া উচিত বলে সম্প্রতি মন্তব্য করেন সমাজবাদী পার্টির সাংসদ জয়া বচ্চন।  ধর্ষকদের সারা জীবন জেলে বন্দি করে রাখা উচিত বলে দাবি করেন বিজেপি সাংসদ হেমা মালিনি। তিনি বলেন, একবার জেলে ঢুকিয়ে দিলে, ধর্ষকদের আর সেখান থেকে বের করা উচিত নয়।  জেলেই সারা জীবন বন্দি করে রাখা উচিত বলে মন্তব্য করেন বিজেপির অভিনেত্রী সাংসদ। 

.