হায়দরাবাদে কাণ্ডে এনকাউন্টারে খতম ৪ ধর্ষক, পুলিসকে ধন্যবাদ জানিয়ে ট্যুইট বলিউড সেলেবদের

অনুপম খের, হৃষি কাপুররা একের পর এক ট্যুইট করতে শুরু করেন এনকাউন্টারের খবর প্রকাশ্যে আসার পর 

Updated By: Dec 6, 2019, 01:30 PM IST
হায়দরাবাদে কাণ্ডে এনকাউন্টারে খতম ৪ ধর্ষক, পুলিসকে ধন্যবাদ জানিয়ে ট্যুইট বলিউড সেলেবদের

নিজস্ব প্রতিবেদন :  (Hyderabad Gang Rape) হায়দরাবাদ গণধর্ষণ খুন কাণ্ডে পুলিসের গুলিতে খতম ৪ অভিযুক্ত। শুক্রবার কাকভোরে হায়দরাবাদ গণধর্ষণ এবং খুনের ঘটনা পুনর্নির্মাণের সময়ে পালানোর চেষ্টা করে অভিযুক্তরা। এরপরই তাদের ধাওয়া করে এনএইচ ৪৪ -এর উপর গুলি চালায় পুলিস। যেখানে তরুণীর দেহ মিলেছিল তার খুব কাছেই হয় এই এনকাউন্টার (Encounter)।
তেলাঙ্গানা এনকাউন্টারের পর গোটা দেশ থেকে বিভিন্ন ধরনের মন্তব্য় আসতে শুরু করে। কেউ তেলাঙ্গানা পুলিসের নামে জয়ধ্বনি দিতে শুরু করেন আবার কেউ ওই ঘটনার বিরুদ্ধে প্রশ্ন তুলতে শুরু করেন।
তবে দক্ষিণী সেলেবদের পাশাপাশি বলিউড সেলেবরাও তেলাঙ্গানা পুলিসকে ধন্যবাদ জানাতে শুরু করেন। যার মধ্যে হৃষি কাপুর, অনুপম খের, রাশি খান্নারা রয়েছেন।

আরও পড়ুন : ​হায়দরাবাদ গণধর্ষণ কাণ্ডে এনকাউন্টার, পুলিসকে ধন্যবাদ জানালেন দক্ষিণী তারকারা
তেলাঙ্গানা এনকাউন্টারের খবর সামনে আসার পর পুলিসকে ধন্যবাদ জানান (Rishi Kapoor) হৃষি কাপুর। পুলিসকে সাবাসি দিয়ে ধন্যবাদ জানান বলিউডের এই অভিনেতা।
ধর্ষকদের শাস্তি দিয়ে উপযুক্ত কাজ করা হয়েছে। 'জয় হো' বলে তেলাঙ্গানা পুলিসের সমর্থনে মুখ খোলেন (Anupam Kher) অনুপম খের। ঠক কাজ করেছে তেলাঙ্গানা পুলিস। অনকাউন্টারের পর এভাবেই নিজের মত প্রকাশ করেন টেলিভিশন অভিনেত্রী কামিয়া পঞ্জাবি।

আরও পড়ুন : তেলাঙ্গানা এনকাউন্টারের বিরুদ্ধে মুখ খুলে নেটিজেনদের তোপের মুখে বিগ বসের প্রাক্তন প্রতিযোগী
হৃষি কাপুরদের পাশাপাশি দক্ষিণী অভিনেতা  (Jr NTR) জুনিয়র এনটিআর বলেন, যা হয়েছে একেবারে ঠিক। পশু চিকিতসক তরুণীর আত্মা আজ শান্তি পেল বলে মন্তব্য করেন জুনিয়র এনটিআর। উপযুক্ত বিচার হয়েছে বলে জানান (Allu Arjun) অল্লু অর্জুন। এনকাউন্টারে ৪ অভিযুক্তকে খতম করার পর তেলাঙ্গানা পুলিসকে ধন্যবাদ জানান অল্লু সিরিস। তেলাঙ্গানা পুলিস যেভাবে ধর্ষকদের শাস্তি দিয়েছে, তার জন্য ধন্যবাদ জানান নিধি অগরওয়াল। এভাবেই শাস্তি দেওয়া উচিত বলে মন্তব্য করেন জয়াম রবি।  

.