Humaira Himu Death: হিমুর মৃত্যুতে কাঠগড়ায় প্রেমিক, আত্মহত্যা করেছিলেন অভিনেত্রীর প্রাক্তনও...

Humaira Himu Death: আত্মহত্যা করেছেন বাংলাদেশের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী হুমায়রা হিমু। তাঁর মৃত্যু ঘিরে রহস্যের শেষ নেই। কাঠগড়ায় দাঁড় করানো হয়েছে তাঁর প্রেমিককে। এরই মাঝে সামনে আসে নয়া তথ্য। জানা যায় অভিনেত্রীর মতোই আত্মহত্যা করেছিলেন তাঁর প্রাক্তন প্রেমিক।

Updated By: Nov 5, 2023, 09:15 PM IST
Humaira Himu Death: হিমুর মৃত্যুতে কাঠগড়ায় প্রেমিক, আত্মহত্যা করেছিলেন অভিনেত্রীর প্রাক্তনও...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি বাংলাদেশের(Bangladesh) ছোটপর্দার অভিনেত্রী(TV Actress) হুমায়রা হিমুর(Humaira Himu) আত্মহত্যা নিয়ে সরগরম বিনোদন দুনিয়া। নিজের বাড়ি থেকেই গত ২ নভেম্বর উদ্ধার হয় তাঁর দেহ। তাঁকে আত্মহত্যায় প্ররোচণা দেওয়ার অভিযোগে বন্ধু মোহাম্মদ জিয়াউদ্দিন রুফি ওরফে উরফি জিয়াকে গ্রেফতার করেছে র‌্যাব। সংবাদ সম্মেলনে জানানো হয়, আত্মহত্যার কারণও। তবে অনুসন্ধানে হিমু সম্পর্কে আরও কয়েকটি তথ্য পাওয়া যায়।

আরও পড়ুন- IND vs SA: ইডেনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ‘অপ্রতিরোধ্য’ ভারত, গ্যালারিতে গলা ফাটালেন দেব-নুসরত

হিমুর একসময়ের সবচেয়ে কাছের বন্ধুও আত্মহত্যা করেছিলেন। তাঁর সেই বন্ধুর নাম তৌফিক নেওয়াজ। যাঁকে সবাই চিনতেন আদিত্য নামে। ঢাকার নিকেতন এলাকায় ছিল তাঁর বিচরণ।ছিলেন বিজ্ঞাপন নির্মাতাও। আদিত্যর বাবা একজন শিশুসাহিত্যিক ও কবি। তবে পরিবারের সঙ্গে খুব বেশি যোগাযোগ ছিল না আদিত্যর। পরিবার থেকে বিচ্ছিন্ন ছিলেন অনেকদিন।হিমুর ঘনিষ্ঠদের সূত্রে জানা যায়, ২০১৫-১৬ সালের দিকে আদিত্যর সঙ্গে পরিচয় হয় হিমুর। তারপর থেকে বাড়ে সখ্য। অনেকের ধারণা, সেটা প্রেম অবধি গড়ায়। নিকেতনে অফিস করেন এমন অনেকের সঙ্গে কথা বলে হিমু ও আদিত্যর প্রেমের কথা জানা যায়। পাশাপাশি তাঁরা বিয়েও করেছিলেন বলে শোনা যায়।যদিও বিয়ের সপক্ষে কোনো প্রমাণ নেই। 

এদিকে আদিত্যর কাছের একজন পরিচালক জানান, আদিত্য ‌‘লাভ ললিপপ’ নামে একটি সিনেমা নির্মাণের উদ্যোগ নিয়েছিলেন। সেটার প্রথম প্রযোজক ছিলেন কানাডাপ্রবাসী একজন। কিন্তু তিনি সরে যাওয়ার পর সেটা প্রযোজনা করতে চেয়েছিলেন প্রয়াত অভিনেত্রী তাজিন আহমেদ। আর গান লেখার কথা ছিল প্রয়াত কবি রাজিব আশরাফের। সেই সিনেমার একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার কথা ছিল হুমায়রা হিমুর। সিনেমার সূত্রেই দারুণ সম্পর্ক তৈরি হয় হিমু ও আদিত্যর। এমনকি হিমুর মায়ের সঙ্গেও ভালো সম্পর্ক ছিল আদিত্যর। তাঁদের বাড়িতে যাতায়াত ছিল। হিমুর মাকে মা ডাকতেন আদিত্য। কিন্তু এই সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট বেশির ভাগই আজ আর পৃথিবীতে নেই।

মাঝপথে হিমুর সঙ্গে বিচ্ছিন্ন হয়ে যায় আদিত্যর সম্পর্ক। ২০২০ সালের শেষ দিকে আত্মহত্যার পথ বেছে নেন আদিত্য। অনেকেই মনে করেন, হিমুর বিরহ সহ্য করতে না পেরেই আত্মহত্যা করেছিলেন আদিত্য। তবে আদিত্য তাঁর মৃত্যুর জন্য কাউকে দায়ী করে যাননি। কেরিয়ার নিয়ে হতাশার কারণেও আত্মহত্যা করে থাকতে পারেন বলে ধারণা অনেকের। 

আরও পড়ুন- Kabir Suman in Bangladesh: উইকেন্ডে ব্যাগ গুছিয়ে বাংলাদেশের পথে কবীর সুমন...

এদিকে হুমায়রা হিমুর মরদেহ গতকাল তাঁর নিজের বাড়ি লক্ষ্মীপুরে কবর দেওয়া হয়েছে, আটক করা হয়েছে হিমুর প্রেমিক উরফিকেও। দুই দশকের বেশি সময় ধরে পর্দায় দর্শক হৃদয় জয় করেছেন হুমায়রা হিমু। তবে কয়েক বছর ধরে অভিনয়ে খুব একটা নিয়মিত ছিলেন না তিনি। এই নিয়ে অভিনেত্রীর মধ্যে একরকম অভিমানও কাজ করেছিল। তবে কাঠগড়ায় এখন হিমুর প্রেমিক। এমনকী হিমুর মাসিও তাঁর বিরুদ্ধে অভিযোগ জানান।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.