নতুন করে সংসার পাতছেন হৃত্বিক রোশন?

দূরত্ব কি মুছে যাচ্ছে হৃত্বিক রোশন এবং সুজান খানের মধ্যে থেকে? আবার কি এক হচ্ছেন তাঁরা? সম্প্রতি এমন গুঞ্জনই ঘোরাফেরা করছে বি টাউনের অন্দরে।

Updated By: Mar 20, 2018, 03:59 PM IST
নতুন করে সংসার পাতছেন হৃত্বিক রোশন?

নিজস্ব প্রতিবেদন : দূরত্ব কি মুছে যাচ্ছে হৃত্বিক রোশন এবং সুজান খানের মধ্যে থেকে? আবার কি এক হচ্ছেন তাঁরা? সম্প্রতি এমন গুঞ্জনই ঘোরাফেরা করছে বি টাউনের অন্দরে।

আরও পড়ুন : বিয়ের আগেই মধুচন্দ্রিমা! ভিডিও শেয়ার করলেন রাজ-শুভশ্রী

ঘটনাটা খুলেই বলা যাক তাহলে। সম্প্রতি গোয়ায় ছুটি কাটাতে যান হৃত্বিক রোশন। প্রাক্তন স্ত্রী সুজানকে নিয়েই ‘গোয়ান হলিডে’-তে সময় কাটাতে যান হৃত্বিক। আর সেখানেই একসঙ্গে সময় কাটাতে দেখা যায় হৃত্বিক এবং সুজানকে। প্রসঙ্গত, গোয়ায় হৃত্বিক ছুটি কাটাতে যান ঠিকই কিন্তু, সেখানে দেখা যায়নি তাঁদের দুই ছেলে রেহান এবং হৃদানকে। আর তা নিয়েই শ্রুউ হয় জোর গুঞ্জন। এবার কি নিজেদের সম্পর্ককে নতুন করে সময় দিতে চাইছেন হৃত্বিক, সুজান? নতুন করে ঘর গোছাতে চাইছেন তাঁরা? সেই উত্তর পাওয়ার জন্য অবশ্য আরও বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে। তবে হৃত্বিককে এ বিষয়ে জিজ্ঞাসা করলে, তিনি এড়িয়ে যান। অন্যদিকে ব্যক্তিগত কোনও প্রশ্নের জবাব দেবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন সুজান খান।

আরও পড়ুন : ক্যামেরার সামনে 'টাওয়েল ডান্স' করতে গিয়ে যা হল অভিনেত্রীর সঙ্গে...

এদিকে গত বছরও সুজানের সঙ্গে লন্ডনে ছুটি কাটাতে যান হৃত্বিক রোশন। সেখানে তাঁদের দুই ছেলেকে দেখা যায়। রেহান এবং হৃদানকে নিয়েই লন্ডন এবং ফ্রান্সে ছুটি কাটাতে যান বলিউডের এই হাই প্রোফাইল প্রাক্তন দম্পতি।

 

 
 
.