রূপকথার বিয়ের ইতি, পাকাপাকিভাবে বিচ্ছেদ হয়ে গেল হৃতিক আর সুজানের

শেষ হয়ে গেল রূপকথার এক অধ্যায়ের। হ্যাপি এন্ডিং-এর বদলে রাজপুত্তুর আর রাজকন্যে একে অপরের হাত ছাড়লেন। পাকাপাকি ভাবে বিচ্ছেদই হয়ে গেল বলিউড সুপারস্টার হৃতিক রোশন ও সুজান খানের। সূত্রে খবর, আদালতে তাঁদের ডিভোর্সের আবেদনে শীলমোহর পড়ে গেছে। তবে তাঁদের দুই পুত্রের হেফাজতে থাকবে এখনও তার মীমাংসা হয়নি।

Updated By: Nov 1, 2014, 02:57 PM IST
 রূপকথার বিয়ের ইতি, পাকাপাকিভাবে বিচ্ছেদ হয়ে গেল হৃতিক আর সুজানের

নয়া দিল্লি: শেষ হয়ে গেল রূপকথার এক অধ্যায়ের। হ্যাপি এন্ডিং-এর বদলে রাজপুত্তুর আর রাজকন্যে একে অপরের হাত ছাড়লেন। পাকাপাকি ভাবে বিচ্ছেদই হয়ে গেল বলিউড সুপারস্টার হৃতিক রোশন ও সুজান খানের। সূত্রে খবর, আদালতে তাঁদের ডিভোর্সের আবেদনে শীলমোহর পড়ে গেছে। তবে তাঁদের দুই পুত্রের হেফাজতে থাকবে এখনও তার মীমাংসা হয়নি।

আগামী দিনে আদালত ঠিক করবে হৃতিক, সুজানের দুই পুত্র রেহান ও হৃদান কার কাছে থাকবে। এই বিষয়ে গত ৩১ অক্টোবর শুনানির দিন ধার্য করেছিল আদালত। কিন্তু হৃতিক আদালতে জানান ওই দিন তিনি উপস্থিত থাকতে পারবেন না। অন্য আর একটি শুনানির দিনের আবেদন করেন এই টিনসেল টাউন তারকা।

গত বছর ডিসেম্বর মাসে  হৃতিক ও সুজান তাঁদের ডিভোর্সের কথা ঘোষণা। বলিউডের তথাকথিত পারফেক্ট কাপল বিচ্ছেদের খবরে চমকে ওঠে গোটা ভারতীয় সিনে জগত।

.