সবাই ছেড়ে পালাচ্ছে হৃত্বিক রোশনকে অথচ, এখনও তিনি আইডল একজনের!

খুবই দুরবস্থায় কাটছে হৃত্বিক রোশনের দিনগুলো। একের পর এক আইনি জটিলতায় দিন কাটাচ্ছেন তিনি। প্রথমে স্ত্রী সুজান খানের সঙ্গে ডিভোর্স। তারপর কঙ্গনা রানাওয়াতের সঙ্গে বিতর্ক তো ক্রমশ জটিল হচ্ছে। তবে এর মধ্যেও আশার আলো একটাই যে, ভক্তরা ছেড়ে চলে যাননি তাঁকে। তবে তাঁর ভক্ত শুধুমাত্র দর্শককূলই নয়। বলিউড ইনডাস্ট্রিতেও তাঁর ভক্তের সংখ্যাটা বেশ চোখে পড়ার মতো। তিনিও কারও আইডল। জানেন কার?

Updated By: Apr 14, 2016, 11:37 AM IST
সবাই ছেড়ে পালাচ্ছে হৃত্বিক রোশনকে অথচ, এখনও তিনি আইডল একজনের!

ওয়েব ডেস্ক: খুবই দুরবস্থায় কাটছে হৃত্বিক রোশনের দিনগুলো। একের পর এক আইনি জটিলতায় দিন কাটাচ্ছেন তিনি। প্রথমে স্ত্রী সুজান খানের সঙ্গে ডিভোর্স। তারপর কঙ্গনা রানাওয়াতের সঙ্গে বিতর্ক তো ক্রমশ জটিল হচ্ছে। তবে এর মধ্যেও আশার আলো একটাই যে, ভক্তরা ছেড়ে চলে যাননি তাঁকে। তবে তাঁর ভক্ত শুধুমাত্র দর্শককূলই নয়। বলিউড ইনডাস্ট্রিতেও তাঁর ভক্তের সংখ্যাটা বেশ চোখে পড়ার মতো। তিনিও কারও আইডল। জানেন কার?

খুব অল্প দিনেই বলিউডে বেশ ভালো জায়গা তৈরি করে নিয়েছেন জ্যাকি পুত্র টাইগার শ্রফ। ফ্যানের সংখ্যাও তাঁর বেশ লোভনীয়। তবে টাইগারের অভিনয়ের থেকে তাঁর নাচের ফ্যানের সংখ্যা বেশি। জানেন কাকে দেখে তিনি নাচের অনুকরণ করেন? কে তাঁর কাছে আইডল? এই প্রসঙ্গে টাইগার জানালেন, অনস্ক্রিন থেকে অফস্ক্রিন সবক্ষেত্রেই হৃত্বিক রোশনই নাকি তাঁর আইডল। হৃত্বিকের মতো হওয়াই তাঁর জীবনের লক্ষ।

ভাবা যায়! জ্যাকি শ্রফের ছেলের আদর্শ নাকি তিনি নন, অন্য কেউ!

.