Hrithik-Kareena: প্রায় দু-দশক পর পর্দায় ফিরছে হৃত্বিক-করিনা জুটি! ছবির নাম স্থির করে ফেলেছেন নির্মাতা

ইতিমধ্যেই শুরু হয়েছে প্রাথমিক পর্যায়ের কথাবার্তা।

Updated By: Jan 26, 2022, 12:58 PM IST
Hrithik-Kareena: প্রায় দু-দশক পর পর্দায় ফিরছে হৃত্বিক-করিনা জুটি! ছবির নাম স্থির করে ফেলেছেন নির্মাতা

নিজস্ব প্রতিবেদন: বলিউডের (Bollywood) অন্যতম জনপ্রিয় অনস্ক্রিন জুটি (Onscreen Couple) ছিলেন হৃত্বিক রোশন (Hrithik Roshan) ও করিনা কাপুর খান(Kareena Kapoor Khan)। ২০০৩ সালে শেষবার 'ম্যায় প্রেম কি দিওয়ানি হু' (Main Prem Ki Diwani Hoon) ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। তার প্রায় দুদশক পর ফের একসঙ্গে ছবির অফার পান করিনা ও হৃত্বিক। 'কভি খশি কভি গম'(Kabhi Khushu Kabhi Gham) হোক বা ইঁয়াদে (Yaadein), বরাবরই এই জুটিকে পছন্দ করেছে দর্শক। তাঁদের অনস্ক্রিন রসায়ন পর্দায় তৈরি করত ম্যাজিক। সেই ম্যাজিক কি ফিরে পাবে দর্শক?

জংলী পিকচার্সের প্রযোজনায় তৈরি হয়েছে ছবির চিত্রনাট্য, খ্যাতনামা এক পরিচালক রয়েছেন পরিচালনার দায়িত্বে। তিনিই এই ছবি অফার করেন করিনা ও হৃত্বিককে। ছবির নাম ইতিমধ্যেই ঠিক করে ফেলেছেন নির্মাতারা। ছবির নাম উলাজ। কিছুদিনের মধ্যেই ছবির স্ক্রিপ্ট রিডিং সেশন। বেবোকে চিত্রনাট্য় শোনাবেন পরিচালক। অন্যদিকে ডেটের কারণে এখনও এই ছবিকে হ্যাঁ অথবা না কিছুই বলেননি হৃত্বিক। বিগবাজেটের এই ছবি পুরোটাই শুট হওয়ার কথা মুম্বইয়ের  বাইরে, তাই ডেট এক্ষেত্রে বড় ফ্যাক্টর। 

আরও পড়ুন: Samantha: করণ জোহরের ছবিতে সামান্থা! পুষ্পার জনপ্রিয়তার পর এবার বলিউডের আইটেম ডান্স

২০০০ সালে বলিউডে একসঙ্গেই পা রাখার কথা ছিল করিনা ও হৃত্বিকের। 'কহো না প্যার হে'(Kaho Naa Pyar Hain) ছবিতে অভিনয় করার কথা ছিল করিনার। কিন্তু সেই ছবি হিরোকেন্দ্রিক হওয়ায় মেয়েকে সেই ছবিতে ডেবিউ করতে দেননি করিনার মা ববিতা কাপুর। এরপর অভিষেক বচ্চনের (Abhishek Bachchan) সঙ্গে 'রিফিউজি'(Refugee) ছবিতে ডেবিউ করেন বেবো। এরপর ২০০১ সালে 'কভি খুশি কভি গম' ছবিতে এই জুটিকে পর্দায় আনেন করণ জোহর। এরপর 'ইঁয়াদে', 'মুঝসে দোস্তি করোগি' ও শেষবার ২০০৩ সালে 'ম্যায় প্রেম কি দিওয়ানি হু' ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। শোনা যায় ব্যক্তিগত কারণেই একে অপরের সঙ্গে ছবি করতে চাননি তাঁরা। কিন্তু বরাবরই এই জুটিকে মিস করেছে দর্শকেরা। এবার দেখা যাক ব্যক্তিগত মনোমালিন্য ভুলে আবার পর্দায় একসঙ্গে ফেরে কিনা এই জুটি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.