কতটা আলাদা অজয় দেবগনের শিবায় ছবির গল্প?

দিওয়ালিতে মুক্তি পাবে অজয় দেবগনের শিবায়। ইতিমধ্যেই জনপ্রিয় হয়েছে ছবির ট্রেলার। মুক্তির আগেই সমালোচনার সম্মুখীন হয়েছে পরিচালক। করণ জোহরের এ্যায় দিল হ্যায় মুসকিলের সঙ্গে একই সাথে মুক্তি পাবে ছবিটি। বলিউড ছবির থেকে অনেকটাই আলাদা এই ছবি। কতটা আলাদা ছবির গল্প?

Updated By: Sep 12, 2016, 08:55 PM IST
কতটা আলাদা অজয় দেবগনের শিবায় ছবির গল্প?

ওয়েব ডেস্ক: দিওয়ালিতে মুক্তি পাবে অজয় দেবগনের শিবায়। ইতিমধ্যেই জনপ্রিয় হয়েছে ছবির ট্রেলার। মুক্তির আগেই সমালোচনার সম্মুখীন হয়েছে পরিচালক। করণ জোহরের এ্যায় দিল হ্যায় মুসকিলের সঙ্গে একই সাথে মুক্তি পাবে ছবিটি। বলিউড ছবির থেকে অনেকটাই আলাদা এই ছবি। কতটা আলাদা ছবির গল্প?

"ওহি শুন্য হে ওহি একায়.. জিসকে ভিতর বসা শিবায়'। লাইনটি জনপ্রিয় হয়েছে ছবির ট্রেলার মুক্তির পরেই। ছবিটির এই ছোট্ট ঝলকেই অভিনেতা অজয় দেবগণ প্রমান করেছেন তাঁর পরিচালক সত্তা। বুলগেরিয়ার Exotic location এ থ্রিলার দেখলে গায়ে কাঁটা দেবেই। তবে খুব সচেতনতার সঙ্গেই ট্রেলারে কোনওভাবেই ছবির ভিলেনকে দেখানো হয়নি। আন্দাজ করতে দেননি ছবির গল্পও। আবার স্টোরি লাইন অজয় দেবগণের কাছে জানতে চাওয়া হলে মিলল ওয়ানলাইনার।

আরও পড়ুন কাঁধের নতুন ট্যাটুতে এটা কার নাম লিখলেন অক্ষয় কুমার?

অজয় দেবগণের এই ডিরেক্টোরিয়াল ডেবিউ অন্য বলিউড ছবির থেকে অনেকটাই আলাদা। ছবিতে অজয় আদতে কার বিরুদ্ধে লড়াই করছেন জানা যায়নি এখনও। তবে ছোট্ট একটি মেয়ের অপহরণ ঘিরে দানা বেঁধেছে গল্প। হিন্দু মতে যে দেবতারা রয়েছেন তার মধ্যে অন্যতম শিব। আর ছবির প্রধান চরিত্রের নামও শিবায়। একমাত্র এই দেবতার ইমোশন ও রিঅ্যাকশন প্রকট। মানুষ যেভাবে তার ভালো-মন্দ সব ঘটনার প্রতিক্রিয়া দেখায়, শিবও তার তান্ডবের মাধ্যমে এর প্রকাশ ঘটায়, প্রয়োজনে সব নিয়মনীতির অবমাননা করেন। এই মিলকেই ছবিতে লার্জার দেন লাইফের আঙ্গিকে তুলে ধরতে চেয়েছেন পরিচালক। সেকারণেই বলেছেন "সবকে ভিতর বসা শিবায়'।

ছবির চরিত্র শিবায় বাধ্য হয়েছেন ধ্বংস করতে। যার ফলশ্রুতি এই ছবিতে অজয় দেবগনের অ্যাকশন দৃশ্য। রোহিত শেট্টি তার ছবিতে অ্যাকশনের জন্য জনপ্রিয়। সেই তালিকায় এবার অজয় দেবগণের নামও জুড়তে চলেছে। ডেবিউ ছবিতেই হাই অকটেন স্টান্টের ব্যবহার অবাক করেছে দর্শককে। বড় পর্দায় অজয়ের বিপরীতে অভিনয় করেছেন সায়েষা সেহগল ও পোলিশ অভিনেত্রী এরিকা কর। বুলগেরিয়ার পাশাপাশি ছবির শুটিং হয়েছে হায়দ্রাবাদ ও উত্তরাখণ্ডে। বিশেষ চরিত্রে ছবিতে  থাকছেন সায়রা বানুও।সঙ্গীত পরিচালনার দায়িত্বে মিঠুন। ছবির গান ও আবহ সঙ্গীত  তারই সৃষ্টি।  ছবিতে চমকের কমতি রাখেননি পরিচালক। গান গাইয়েছেন বিখ্যাত ব্যান্ড দ্য ভ্যাম্পসকে দিয়ে। করন জোহরের অ্যা দিল হ্যায় মুশকিলের সঙ্গেই অজয় দেবগন প্রযোজিত ও পরিচালিত শিবায় ছবির মুক্তি ২৮ অক্টোবর।

.