Salman Khan in Kolkata: কলকাতায় ভাইজান, সলমানকে কাছ থেকে দেখার খরচ ৩ লক্ষ!

Salman Khan in Kolkata: যদি আপনি কাছ থেকে দেখতে চান সলমানকে তাহলে আপনার খরচ হতে পারে লক্ষাধিক। টিকিটের দামে রয়েছে ৯ ভাগ। তবে আপনি যদি বসে দেখতে চান এই শো। তাহলে টিকিটের দাম শুরুই ১ লক্ষ থেকে।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Nov 14, 2022, 07:00 PM IST
Salman Khan in Kolkata: কলকাতায় ভাইজান, সলমানকে কাছ থেকে দেখার খরচ ৩ লক্ষ!

Salman Khan in Kolkata, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোমবার সকাল থেকেই কলকাতায় যেমন কমছে তাপমাত্রার পারদ তেমনই বাড়ছে উত্তেজনার পারদ। শহরে আসছেন সলমান। দীর্ঘ ১৪ বছর পর শহরবাসী লাইভ দেখবেন ভাইজানকে তাই টিকিটের দাম যে আকাশছোঁয়া হবে তা আর বলার অপেক্ষা রাখে না। সলমান নিজেই তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে জানান দিয়েছেন যে, আগামী ২০ জানুয়ারি বিকেল ৫টায় ইকো পার্কে তাঁর শো দা-বাং দ্য ট্যুর রিলোডেড। ইতিমধ্যেই ইন্টারনেটে মিলছে টিকিট। তবে টিকিটের দাম দেখে চোখ কপালে অনেকেরই। তিন ঘণ্টার একটি মিউজিক্যাল শোয়ের টিকিটের দাম আকাশছোঁয়া। 

আরও পড়ুন- Priyanka Chopra| Rituparna Sengupta: প্রিয়াঙ্কা চোপড়ার ছবিতে ঋতুপর্ণা, শ্যুটিং শুরু ২০২৩-এ

মাত্র ৯৯৯ থেকে শুরু সেই টিকিটের দাম কিন্তু যদি আপনি কাছ থেকে দেখতে চান সলমানকে তাহলে আপনার খরচ হতে পারে লক্ষাধিক। টিকিটের দামে রয়েছে ৯ ভাগ। তবে আপনি যদি বসে দেখতে চান এই শো। তাহলে টিকিটের দাম শুরুই ১ লক্ষ থেকে। সর্বোচ্চ টিকিটের দাম ৩ লক্ষ টাকা। স্টেজের কাছে দাঁড়িয়ে এই শো দেখার টিকিটের দাম ৪০০০ ও ৫০০০ টাকা। সবচেয়ে কম দাম ফ্যান জোনের, যা স্টেজ থেকে প্রায় অনেকটাই দূরে, সেই টিকিটের দাম ৯৯৯ টাকা।

আরও পড়ুন-Salman Khan in Kolkata: অপেক্ষার অবসান! দীর্ঘ ১৪ বছর পর কলকাতায় সলমান খানের শো!

২০০৯ সালে ‘ওয়ান্টেড’ ছবির প্রচারে কলকাতার মহামেডান স্পোর্টিং ক্লাবে একটি ফুটবল ম্যাচ খেলার কথা ছিল ভাইজানের। কিন্তু তিনি মাঠে পা রাখার খবরেই পরিস্থিতি হাতের বাইরে চলে যাওয়ায় মাঠ ছেড়ে চলে যেতে হয় তাঁকে। এরপর আর কোনও শো বা ছবির প্রচারে দেখা যায়নি তাঁকে। মাঝে কেটে গেছে এক দশকেরও বেশি সময়। ব্যক্তিগত কোনও অনুষ্ঠানে কলকাতায় এলেও পাবলিকলি কলকাতায় শো করেননি সলমান। তবে এবার ২০২৩ সালে জানুয়ারিতে সেই অপেক্ষার অবসান ঘটতে চলেছে।

সম্প্রতি সলমানের ভাই সোহেল খান ও তাঁর ব্যক্তিগত নিরাপত্তারক্ষী শেরা এসেছিলেন কলকাতায়। শহরের এক পাঁচতারা হোটেলে সলমানের নিরাপত্তার যাবতীয় দেখভাল করে গেছেন তাঁরা। যেহেতু সলমানের এখন Y+ ক্যাটেগরির নিরাপত্তা আর পূর্ব অভিজ্ঞতার কথা মাথায় রেখে সলমানের জন্য কলকাতা পুলিসের স্পেশ্যাল টিমও তৈরি হচ্ছে। শোনা যাচ্ছে ১৯ জানুয়ারি কলকাতায় পা রাখবেন তিনি। এমনকী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও দেখা করতে পারেন তিনি। ১৯ তারিখ সারা রাত রিহার্সালের পরিকল্পনা রয়েছে টিম সলমানের। তারপরেই ২০ তারিখ কলকাতায় পারফর্ম করবেন ভাইজান। তাঁর সঙ্গেই অন্যান্য দাবাং ট্যুরের মতোই মঞ্চে হাজির থাকবেন সোনাক্ষী সিনহা, জ্যাকলিন ফার্নান্ডিজ, প্রভু দেবা, আয়ুশ শর্মা, গুরু রান্ধাওয়া, পূজা হেগড়ে, মনীশ পল, সুনীল গ্রোভার ও কমল খান। সোমবার আনুষ্ঠানিকভাবে এই ট্যুরের ঘোষণা করেন সলমান নিজেই। দীর্ঘ ১৪ বছর তাঁকে যে ‘স্যোয়াগ সে স্বাগত’ করবে তাঁর কলকাতার ফ্যানেরা, তা আর বলার অপেক্ষা রাখে না।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.