Hero Alom | Rakhi Sawant: ‘সলমান ভাই, নতুন হিরো আসছে’, বলিউডে রাখির বিপরীতে হিরো আলম!

Hero  Alom | Rakhi Sawant: বলিউডে হিরো আলমকে লঞ্চ করবেন রাখি সাওয়ান্ত। দুবাই থেকে ঘোষণা করলেন নায়িকা। বাংলা ও হিন্দি দুই ভাষাতেই তৈরি হবে এই ছবি জানিয়ে দিলেন প্রযোজক আরাভ খান। সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি ও ভিডিয়ো পোস্ট হিরো আলমের।

Updated By: Nov 28, 2023, 07:04 PM IST
Hero  Alom | Rakhi Sawant: ‘সলমান ভাই, নতুন হিরো আসছে’, বলিউডে রাখির বিপরীতে হিরো আলম!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দুই দেশের দুই বিতর্কিত তারকা- বলিউডের রাখি সাওয়ান্ত(Rakhi Sawant) ও ঢালিউডের হিরো আলম(Hero Alom)। একের পর এক কর্মকাণ্ড করে প্রায়ই আলোচনার শীর্ষে থাকেন দুজনেই। এবার হাত মেলাচ্ছেন এই দুই তারকা। হিরো আলমকে এবার দেখা যাবে বলিউডে।সেই ছবিতেই  তাঁর বিপরীতে অভিনেত্রী হিসেবে দেখা যাবে বলিউডের ড্রামা কুইন রাখি সাওয়ান্তকে।

আরও পড়ুন- Aditi Munshi: অসুস্থতার কারণে বাতিল করেছিলেন অসংখ্য শো, এবার অনুরাগীদের সুখবর দিলেন অদিতি...

হিরো আলমই জানিয়েছেন যে এই সিনেমার প্রযোজক হচ্ছেন বহুল বিতর্কিত আরাভ খান। রাখি সাওয়ান্তের সঙ্গে নেটপাড়ায় একাধিক ছবি ও ভিডিয়ো প্রকাশ করে এই খবর জানিয়েছেন হিরো আলম। ভিডিও ও ছবির ক্যাপশনে লিখেছেন,  ‘আমি বলিউডে কাজ করতে যাচ্ছি।যেখানে আমার সঙ্গে রাখি সাওয়ান্ত কাজ করবেন। সিনেমার নাম ‘গ্যাংস্টার’। প্রযোজনা করবেন আরাভ খান।

হিরো আলমের ভিডিয়োতে রাখিকেও হিরো আলমের সঙ্গে অভিনয়ের বিষয়ে কথা বলতে দেখা যায়। যেখানে রাখি চিৎকার করে বলেন, ‘দেখো সলমান ভাই, বলিউডে আমি নতুন নায়ক নিয়ে আসছি।’ আরেকটি ভিডিওতে রাখি হিরো আলমের উদ্দেশে বলেন, ‘হিরো আলম বলিউডের স্টার হবেন। ধনুশকেও পেছেনে ফেলবেন তিনি।’

আরও পড়ুন- Parambrata Chatterjee: অসুস্থ পিয়া! বিয়ের পরেরদিনই স্ত্রীকে নিয়ে হাসপাতালে পরমব্রত...

ওই ভিডিওতে আরাভ খান বলেন, ‘আলমকে নিয়ে আমি বলিউডে সিনেমা বানাবো। যতটাকা লাগে আমি দেব। ভারত, দুবাই ও বিশ্বের বিভিন্ন দেশে এর শুটিং হবে।’ বর্তমানে হিরো আলম রয়েছেন সংযুক্ত আরব আমিরাতে। সেখানে আরাভ খানের একটি মোবাইল ফোনের শোরুম উদ্বোধন করতে গিয়েছেন। সেখানেই হিরো আলমের সঙ্গে দেখা হয়েছে রাখি সাওয়ান্তের সঙ্গে। সেখান থেকেই ভিডিয়ো পোস্ট করেছেন বাংলাদেশের এই বিতর্কিত তারকা।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.