Hero Alom: দল বদলে ‘ডাব’ হাতে হাসিনাকে চ্যালেঞ্জ হিরো আলমের...

Hero Alom: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। চলতি বছরের জুলাই মাসে ঢাকা-১৭ আসনের উপনির্বাচনের পর হিরো আলম জানিয়ে দিয়েছিলেন যে তিনি আর ভোটে দাঁড়াবেন না। সেই সিদ্ধান্ত বদলে ফের ভোটের ময়দানে অভিনেতা।

Updated By: Nov 30, 2023, 08:59 PM IST
Hero Alom: দল বদলে ‘ডাব’ হাতে হাসিনাকে চ্যালেঞ্জ হিরো আলমের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বারংবার ভোটে দাঁড়িয়ে হেরে যাচ্ছেন বাংলাদেশের (Bangladesh) বিতর্কিত নায়ক-গায়ক হিরো আলম(Hero Alom)। কখনও তিনি অভিযোগ করেন যে তাঁকে জোর করে হারিয়ে দেওয়া হচ্ছে, কখনও আবার ভোটকেন্দ্রে গিয়ে মার খেতে হয় তাঁকে। তবে দমে যাওয়ার পাত্র তিনি নন। ফের ভোটে দাঁড়াবেন বলে জানিয়ে দিলেন হিরো আলম। এবার তাঁর প্রতীক হতে চলেছে ডাব।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। হিরো আলমের হয়ে তার ব্যক্তিগত সহকারী সুজন রহমান শুভ বগুড়া জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. সাইফুল ইসলামের কাছে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে মনোনয়ন জমা দেন।

আরও পড়ুন- Subhashree Ganguly Baby Name: ইউভানের বোন ‘ইয়ালিনী’, রাজ-শুভশ্রীর মেয়ের নামের অর্থ কী?

মনোনয়নপত্র জমাদানের পরে বাংলাদেশের সংবাদমাধ্যমকে হিরো আলম বলেন, 'চেষ্টা ছিল আরও দুইটি আসন থেকে নির্বাচন করার। কিন্তু দুবাই সফরের কারণে তা আর সম্ভব হয়ে উঠেনি। আজ সকালে সেখান থেকে ফিরেই বগুড়া-৪ আসনের মনোনয়নপত্র জমাদানের কার্যক্রম সম্পূর্ণ করি।এবার আমার দলের মার্কা ডাব। এই মার্কা নিয়ে মাঠে ঘাটে চষে বেড়াতে চাই।'

চলতি বছরের জুলাই মাসে ঢাকা-১৭ আসনের উপনির্বাচনের পর হিরো আলম জানিয়ে দিয়েছিলেন যে তিনি আর ভোটে দাঁড়াবেন না।ওই উপ-নির্বাচনের ভোটের দিন হামলার শিকার হওয়ার পর আলম ঘোষণা করেছিলেন- এই সরকারের অধীনে আর নির্বাচন করবেন না। তবে অবশেষে সে সিদ্ধান্ত থেকে সরে এসেছেন হিরো আলম। বাংলাদেশ কংগ্রেসের চেয়ারম্যান অ্যাড.কাজী রেজাউল হোসেন বলেন, 'হিরো আলম বেশ কয়েকবার নির্বাচনে অংশ নিয়েছেন। তাছাড়া ভোটের মাঠেও তিনি অনেক জনপ্রিয়। সবকিছু চিন্তা-ভাবনা করেই বগুড়া-৪ আসন থেকে তাকে মনোনয়ন দেওয়া হয়েছে।'

আরও পড়ুন- Hero Alom | Rakhi Sawant: ‘সলমান ভাই, নতুন হিরো আসছে’, বলিউডে রাখির বিপরীতে হিরো আলম!

সম্প্রতি বলিউডে ডেবিউয়ের কথা ঘোষণা করে কটাক্ষের মুখে পড়েন হিরো আলম। দুবাইয়ে রাখি সাওয়ান্ত ঘোষণা করেন যে বলিউডে পা রাখছেন হিরো আলম। তাঁর বিপরীতে অভিনয় করবেন রাখি। ছবি প্রযোজনা করবেন আরাভ খান। বাংলা ও হিন্দিতে মুক্তি পাবে সেই ছবি। রাখির সঙ্গে একাধিক ছবি পোস্ট করেন হিরো আলম।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.