Hero Alom: নির্বাচনের আগে বদলে ফেললেন লুক, বিয়ে করছেন হিরো আলম?

Hero Alom: অভিনেতার দাবি, আগের ভোটে তাঁকে জোর করে হারিয়ে দেওয়া হলেও এবার তিনি জিতবেনই। ভোটের আগেই নিজের লুক বদলে ফেললেন হিরো আলম। তাহলে কি বিয়ে করছেন হিরো আলম? এই প্রশ্নের উত্তরে অভিনেতা বলেন...

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jun 13, 2023, 10:08 PM IST
Hero Alom: নির্বাচনের আগে বদলে ফেললেন লুক, বিয়ে করছেন হিরো আলম?

Hero Alom, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই হিরো আলম ঘোষণা করেছিলেন যে ফের ভোটে দাঁড়াচ্ছেন তিনি। অভিনেতার দাবি, আগের ভোটে তাঁকে জোর করে হারিয়ে দেওয়া হলেও এবার তিনি জিতবেনই। ভোটের আগেই নিজের লুক বদলে ফেললেন হিরো আলম। ভিন্ন লুকে বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। জানা যাচ্ছে, ছবিগুলো আসলে তাঁর অভিনীত নতুন ‘শ্যাম বাজার’ নামে সিনেমার শুটিংয়ের। সিনেমাটি পরিচালনা করছেন আকাশ আচার্য্য।

আরও পড়ুন- Shah Rukh Khan: সমীর ওয়াংখেড়ের মামলায় শাহরুখের বিরুদ্ধে ঘুষ দেওয়ার অভিযোগ! বম্বে হাইকোর্টে দাখিল মামলা...

এই ছবিতে হিরো আলমের বিপরীতে দেখা যাবে রিয়া মণিকে। তাঁদের জুটি নিয়েও আলোচনার শেষ নেই। শোনা যায় রিয়া মণির সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিনেতা। তবে সেই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন দুজনেই। সম্প্রতি বাংলাদেশের এক সংবাদমাধ্যম তাঁদের প্রশ্ন করেন, শাকিব বুবলীর মতো কি নিজেদের বিয়ের কথা গোপন রাখতে চান তাঁরা। রিয়া মনি ও হিরো আলম দুজনেই দাবি করেন যে বিয়ে করলে তাঁরা ঢাক ঢোল পিটিয়েই বিয়ে করবেন। সবাইকে দাওয়াতও দেবেন।

আপাতত ছবির শ্যুটিংয়ে ব্যস্ত তাঁরা। কী নিয়ে ছবির গল্প? সেই প্রসঙ্গে হিরো আলম জানান, আধিপত্য লড়াইয়ের গল্প নিয়ে তৈরি হচ্ছে ‘শ্যাম বাজার’। সিনেমাটির কাহিনী ও সংলাপ লিখেছেন বাবুল রেজা। হিরো আলম বলেন, ‘আমি সামাজিক গল্প নিয়ে কাজ করতে বেশি পছন্দ করি। সেই ধারাবাহিকতায় আমার গল্প পছন্দ হওয়া আমার প্রযোজনার বাইরে গিয়ে ‘শ্যাম বাজার’ নামে নতুন সিনেমায় অভিনয় করছি। সিনেমাটি বেশ কয়েক দিন হলো শুটিং চলছে অভিনেতা ডিপজল ভাইয়ের সাভারে বাসায়’।

আরও পড়ুন- Swastika Mukherjee: সংঘাতেই স্বস্তিকা! ‘শিবপুরের ট্রেলার লঞ্চে যাওয়ার প্রশ্নই ওঠে না’...

হিরো আলমকে নিয়ে পরিচালক আকাশ আচার্য্য বলেন, ‘হিরো আলম একজন মেধাবী আর্টিস্ট। কাজ করতে গিয়ে দেখলাম কাজের বাইরে আর অন্য কিছু চাহিদা নেই তার। আর আমার মনে হয়, অভিনয়ের জন্য সুন্দর চেহারার প্রয়োজন হয় না। শুধু ভালো অভিনয় জানা দরকার, যা আলম পারে। আশা করছি দর্শক এই সিনেমার মাধ্যমে নতুন আলমকে বড় পর্দায় দেখবেন’।  ‘শ্যাম বাজার’ সিনেমায় হিরো আলমের সঙ্গে রিয়া মনি ছাড়াও অভিনয় করছেন সোমাকাশ, তনু পান্ডে, হিমু, ইভা রিপন গাজি, চমক তারাসহ প্রমুখ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.