সোনমের বিয়েতে করণ কী উপহার দিচ্ছে জানেন?

 করণ জোহর থেকে ফারহা খান, বরুণ ধাওয়ান, অর্জুন কাপুর, জ্যাকলিন ফার্নান্ডেজ সকলেই কাজের ফাঁকে সোনমের বাড়িতে এসে হাজির হচ্ছেন। চলছে মেহেন্দি ও সঙ্গীত অনুষ্ঠানের তোড়জোড়। সোনম-আনন্দ আহুজার 'সঙ্গীত'-এ অনেক তারকাই পারফর্ম করবেন। 

Updated By: May 5, 2018, 03:10 PM IST
সোনমের বিয়েতে করণ কী উপহার দিচ্ছে জানেন?

নিজস্ব প্রতিবেদন : অনিল কন্যা সোনমের বিয়ে বলে কথা। আপাতত তাতেই মজেছে বি-টাউন। হাতে মাত্র আর দুটো দিন। তাই অনিল কাপুরের বাড়িতে তারকাদের আনাগোনা লেগেই রয়েছে। করণ জোহর থেকে ফারহা খান, বরুণ ধাওয়ান, অর্জুন কাপুর, জ্যাকলিন ফার্নান্ডেজ সকলেই কাজের ফাঁকে সোনমের বাড়িতে এসে হাজির হচ্ছেন। চলছে মেহেন্দি ও সঙ্গীত অনুষ্ঠানের তোড়জোড়। সোনম-আনন্দ আহুজার 'সঙ্গীত'-এ অনেক তারকাই পারফর্ম করবেন। 

অনিল কন্যার বিয়েতে সব তারকাই সোনমের জন্য উপহার নিয়ে আসবেন সেটাই স্বাভাবিক। বেশ বোঝা যাচ্ছে দামি দামি উপহার আসতে চলেছে সোনমের জন্য। তবে বলিউডের পরিচালক, প্রযোজক করণ জোহর সোনম কাপুরের জন্য কী উপহার কিনেছেন, তা ইতিমধ্যেই ফাঁস হয়ে গিয়েছে।

সোনমকে করণ জোহর কী উপহার দিচ্ছেন জানেন?

'পিঙ্ক ভিলা' সূত্রে খবর, শাড়ি থেকে শুরু করে গয়না এবং মিষ্টি, সোনমের বিয়েতে নাকি বিশেষ গিফট হ্যাম্পার দিতে চলেছেন করণ জোহর। সোনমের জন্য করণ নাকি রুপোর 'আম্রপালি' ঝুমকো এবং 'চ্যান্ডেলিয়ার' হীরের কানের দুল কিনেছেন। পাশাপাশি কিনেছেন দামি কাঞ্জিভরম শাড়ি এবং দিল্লি থেকে আনিয়েছেন বিশেষ কাজুর লাড্ডু। আশা করা যায় এই উপহারের ছবি সোনম কাপুর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করবেন।

আরও পড়ুন- বন্ধুর চুলে স্পা করে দিচ্ছেন সুহানা, ভাইরাল ভিডিও

.