নিজে হাজির হয়ে পানভেলের অসহায় মানুষদের প্রতিদিন পেট ভরাচ্ছেন সলমন

ট্য়ুইট করে ধন্যবাদ জানান সলমন 

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 27, 2020, 01:22 PM IST
নিজে হাজির হয়ে পানভেলের অসহায় মানুষদের প্রতিদিন পেট ভরাচ্ছেন সলমন

নিজস্ব প্রতিবেদন : লকডাউনের মাঝে পানভেলে আটকে পড়েন সলমন খান। পানভেলের বাগান বাড়িতে বোন, ভগ্নিপোত, ইউলিয়া, জ্যাকলিনদের সঙ্গে রয়েছেন সলমন। বাগান বাড়িতে থাকার সময় এবার পানভেলের স্থানীয় লোকজনদের সাহায্যে নেমে পড়েন বলিউড সুপারস্টার। এমনকী, পানভেলের যে জায়গায় সলমনের বাগান বাড়ি রয়েছে, তার আশপাশের অসহায় মানুষের পেট ভারানোর দায়িত্ব নিয়েছেন বলিউড ভাইজান।  

আরও পড়ুন  : রাজ কুন্দ্রার সঙ্গে অশান্তি? কী হল শিল্পা শেঠির সংসারে!

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি স্টেটাস শেয়ার করেন সলমন। যেখানে সলমন একটি সংস্থাকে ধন্যবাদ জানান। পানভেলের অসহায় মানুষদের জন্য পরপর দুবার মুগির মাংস এবং ডিম দিয়ে সাহায্যের জন্য ওই সংস্থাকে ধন্যবাদ জানান সলমন।  

দেখুন ...

 

এদকিে সকডাউনের মাঝে মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রির কোনও দৈনিক রোজগেরে শ্রমিকের যাতে খাবারের কোনও অভাব না হয়, তার জন্য নিজে দায়িত্ব নেন সলমন।  দৈনিক রোজগেরে শ্রমিকদের অ্যাকাউন্টে পরপর ৩ হাজার টাকা করে দেওয়ার পাশাপাশি রেশনও পাঠাতে শুরু করেন সলমন।

শুধু তাই নয়, বলিউডে সলমন এমন একজন মানুষ, যিনি আড়ালে থেকেই সমস্ত কাজ করে যাচ্ছেন বলে সম্প্রতি মন্তব্য করেন বাবা সিদ্দিকি। এমনকী, সলমনের দেওয়া ত্রাণের ছবি তুলে নিজের সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশও করেন বাবা সিদ্দিকি।  

.