রণবীর কাপুরের ঘনিষ্ঠ অন্য মহিলা? কী বললেন আলিয়া

বলিউডের সেই ছোট 'মেরিল স্ট্রিপ'-কে নিয়ে ট্রেলর মুক্তির পর সাংবাদিকের মুখোমুখি হলেন রণবীর সিং, জোয়া আখতার, ফারহান আখতার-রা।

Updated By: Jan 10, 2019, 10:37 AM IST
রণবীর কাপুরের ঘনিষ্ঠ অন্য মহিলা? কী বললেন আলিয়া

নিজস্ব প্রতিবেদন : 'ব্রহ্মাস্ত্র'-এর আগেই মুক্তি পেল 'গলি বয়'-এর ট্রেলর। পরিচালক জোয়া আখতারের এই সিনেমায় রণবীর সিং-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন আলিয়া ভাট। এই সিনেমায় আলিয়া ভাটের অভিনয় দেখে ইতিমধ্যেই তাঁর প্রশংসা করেন অর্জুন কাপুর। টিজার মুক্তির পর তিনি সোজাসুজি বলেই ফেলেন, এই সিনেমায় আলিয়া ভাটকে এক্কেবারে 'ছোট মেরিল স্ট্রিপ'-এর মত মনে হচ্ছে। এবার বলিউডের সেই ছোট 'মেরিল স্ট্রিপ'-কে নিয়ে ট্রেলর মুক্তির পর সাংবাদিকের মুখোমুখি হলেন রণবীর সিং, জোয়া আখতার, ফারহান আখতার-রা।

আরও পড়ুন : সাতপাকে বাঁধা পড়ছেন অর্জুন-মালাইকা, স্থির হয়ে গেল বিয়ের দিন!
বুধবার 'গলি বয়'-এর ট্রেলর প্রকাশ্যে আসার পর সাংবাদিকদের মুখোমুখি হন রণবীর, আলিয়া। সেখানে সিনেমা সংক্রান্ত একাধিক প্রশ্নের মাঝে রণবীর কাপুরের প্রসঙ্গও উঠে আসে। যা শুনে হেসে ফেলেন আলিয়া। ভাট-কন্যাকে জিজ্ঞাসা করা হয়, কোনও মহিলা যদি কখনও রণবীর কাপুরের কাছাকাছি আসেন বা আসার চেষ্টা করেন, তখন আলিয়া কী তাঁর গায়ে হাত তুলবেন? যা শুনে আলিয়া বলেন, প্রথমে তিনি কিছু বলবেন না। কিন্তু, জীবনের এখনও অনেকটা বাকি রয়েছে। তবে তিনি ওই মহিলাকে কিছু বলবেন না। কারণ তিনি যে বড্ড শান্তিপ্রিয় মানুষ। তবে 'গলি বয়'-এর ট্রেলর মুক্তির দিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে রণবীর কাপুরের প্রসঙ্গ আর বেশিদূর এগিয়ে নিয়ে যেতে চাননি আলিয়া ভাট, তা স্পষ্ট হয়ে যায়।

আরও পড়ুন : 'প্যান্ট পরতে ভুলে গিয়েছেন!' কাজলের মেয়েকে কদর্য আক্রমণ

'ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি' এবং 'তামাশা'-য় রণবীর সিং-এর স্ত্রী দীপিকা পাডুকনের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন রণবীর কাপুর। যে জুটিকে বলিউডের অন্যতম সেরা অনস্ক্রিন জোড়ি বলা হয়। ফলে বিচ্ছেদের পরও যে দীপিকা পাডুকন এবং রণবীর কাপুরের সঙ্গে বন্ধুত্ব এখনও রয়েছে, তাও স্পষ্ট হয়ে যায়। এখন দেখা যাক, রণবীর কাপুরের বর্তমান বান্ধবী আলিয়া ভাটের সঙ্গে দীপিকার স্বামী রণবীর সিং-এর অনস্ক্রিন রসায়ন কতটা জমাটি হয়। তার জন্য অবশ্য আগামী ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত অপেক্ষা করতে হবে। কারণ ওইদিনই যে মুক্তি পাচ্ছে 'গলি বয়'।

.