সারার কোন গুণটি পছন্দ করেন বাবা সইফ?

কেদারনাথের আগে সারা পরামর্শ চেয়েছিলেন বলে জানালেন সইফ। 

Updated By: Oct 12, 2019, 07:56 PM IST
সারার কোন গুণটি পছন্দ করেন বাবা সইফ?

নিজস্ব প্রতিবেদন: নবাব পরিবারের উত্তরসূরী। বলিউডে অভিনয়ে আসার পর দর্শকদেরও মন জয় করে নিয়েছেন সারা আলি খান। অথচ ছোট থেকে অসম্ভব প্রাচুর্য্যের মধ্যে বড়ো হওয়া সারা বরাবরই অত্যন্ত মিষ্টভাষী ও আর পাঁচটা সাধারণের মতোই। ঠিক যেন পাশের বাড়ির মেয়ের মতোই তাঁর আচরণ। সাংবাদিক থেকে দেহরক্ষী, সবার সঙ্গে হাসিমুখে কথা বলেন সইফ-কন্যা। এবার মেয়ের সেই গুণেরই প্রশংসায় পঞ্চমুখ হলেন সইফ আলি খান। 

মেয়ের প্রথম সিনেমা কেদারনাথে তাঁর অভিনয় কেমন লেগেছে? উত্তর দিতে গিয়ে বেশ গর্বিত বাবা সইফ। তিনি বলেন, "আমার মনে হয়, কেদারনাথে ও খুবই ভাল অভিনয় করেছে। আমার মেয়ে বলে নয়, ব্যক্তি হিসাবে আমার মনে হয়, ও সকলের সঙ্গেই ভীষণ খোলামেলা ব্যবহার করে।" মেয়ের এমন গুণই তাঁর পছন্দের বলে জানান সইফ। তাঁর মতে, সারাকে যারা চেনেন, তাঁরাও নিশ্চয়ই এমনটা ভাবেন। 

সইফ জানান, কেদারনাথের একটি দৃশ্যে অভিনয়ের আগে তাঁর কাছে সাহায্য চেয়েছিলেন সারা। তিনি বলেন, "কীভাবে দৃশ্যটি ফুটিয়ে তোলা যাবে, সে বিষয়ে তখন আলোচনা করেছিলাম আমরা।" অভিনয়ের ব্যাপারে মেয়েকে টিপস দিলেও চিত্রনাট্য বাছাই নিয়ে তাঁর কোনও হাত নেই বলে সাফ জানিয়ে দিলেন নবাব। তিনি বলেন, "এই ধরনের বিষয়ে কারও মতামত নেওয়া ঠিক নয়। নিজেই সিদ্ধান্ত নেওয়া উচিত।"

আপাতত নভদ্বীপ সিং পরিচালিত লাল কাপ্তান সিনেমার প্রচারে ব্যস্ত আছেন সইফ। সিনেমার ট্রেলারে সম্পূর্ণ ভিন্ন একটি লুকে দেখা গিয়েছে অভিনেতাকে।

আরও পড়ুন- বিচ্ছেদের পথে কার্তিক-সারা? বিটাউনে তুঙ্গে জল্পনা

.