Hero Alom on Bangladesh Unrest: বাংলাদেশে অন্তর্বর্তীকালীন সরকার গঠন, মন্ত্রিত্ব চাইছেন হিরো আলম...

Bangladesh Protest: শেখ হাসিনা দেশ ছাড়ার পর ডামাডোল বিশৃঙ্খলা অব্যাহত বাংলাদেশে। সেনাবাহিনী একটি অন্তর্বতীকালীন সরকার গঠনের কথা বললেও পুলিসি ব্যবস্থা এখনও খাড়া হয়ে দাঁড়াতে পারেনি। এরকম এক পরিস্থিতিতে বৃহস্পতিবার দেশে ফিরছেন নোবেল জয়ী অর্থনীতিবিদ ড. মহম্মদ ইউনূস। এরই মাঝে নয়া দাবি হিরো আলমের। 

Updated By: Aug 7, 2024, 03:34 PM IST
Hero Alom on Bangladesh Unrest: বাংলাদেশে অন্তর্বর্তীকালীন সরকার গঠন, মন্ত্রিত্ব চাইছেন হিরো আলম...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নোবেল বিজয়ী অর্থনীতিবিদ ড. মহম্মদ ইউনূসকে প্রধান করে দেশের পরবর্তী অন্তর্বর্তীকালীন সরকার গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মঙ্গলবার রাতে বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের সঙ্গে তিন বাহিনীর প্রধানগণ ও ছাত্র আন্দোলনের সমন্বয়কদের বৈঠকে এই সিদ্ধান্ত হয়। রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদিন এই তথ্য নিশ্চিত করেছেন। বাংলাদেশের 'নতুন মন্ত্রিসভায় আমি মন্ত্রি হতে চাই', দাবি তুললেন হিরো আলম। 

আরও পড়ুন- Dev on Bangladesh Unrest: 'বিশ্বাসই হচ্ছিল না...', গণপিটুনিতে নিহত প্রযোজক-নায়ক, স্তম্ভিত দেব!

বিগত বছরে স্বতন্ত্র প্রার্থী হয়ে ভোটে দাঁড়িয়েছেন অভিনেতা ইউটিউবার হিরো আলম। প্রতিবারই কখনও প্রচারে, কখনও বা ভোটের দিন আওয়ামী লীগের নেতা কর্মীদের হাতে মার খেয়েছেন তিনি। এমনকী দাবি তুলেছিলেন যে জোর করেই তাঁকে হারিয়ে দেওয়া হয়েছে। এরই মাঝে শুরু হয় ছাত্র আন্দোলন। আওয়ামী লীগের সরকারের বিরোধিতায় পথে নামেন হিরো আলম। শেখ হাসিনা দেশ ছাড়ার পর পথে নামে তিনি। এবার বাংলাদেশ নয়া সরকার তৈরির পথে। 

আরও পড়ুন- Joler Gaan Singer Rahul Anand: পুড়িয়ে দেওয়া হল 'জলের গান'খ্যাত রাহুল আনন্দের বাড়ি, ভাঙা হল শতাধিক বাদ্যযন্ত্র...

জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে হিরো আলমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি চান যে স্বতন্ত্র প্রার্থী হয়েই তিনি মন্ত্রিসভায় যেতে চান। তিনি বলেন, 'দেশের পরিবর্তন চাইলে প্রথম পরিবর্তনটা আমার থেকেই শুরু হোক। আজ থেকে চোখের সামনে কোন অন্যায় হলে সাথে সাথে রুখে দাঁড়াব। আজ থেকে দেশের কোন সরকারি অফিসে কাজের জন্য অনৈতিকভাবে এক টাকাও দিব না। আজ থেকে রাস্তায় কোন ময়লা ফেলবো না। আজ থেকে কোন ট্রাফিক সিগনাল ভাঙব না। আজ থেকে প্রত্যেকটা মানুষের  হক নিশ্চিত করব। ' 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.