"ইসবার নেহি তো আগলি বার। ইনশা আল্লাহ্‌", আইপিলে বিদায়ের পর কলকাতাকে সান্ত্বনা কিংয়ের

'ইসবার নেহি তো আগলি বার'। ইনশা আল্লাহ্‌। রাজস্থনের বিরুদ্ধে কেকেআর-এর হারের পর কলকাতার ক্রিকেটপ্রেমীদের উদ্দেশ্যে এই এই বার্তাই দিয়েছেন বলিউডের বাদশা শাহরুখ খান।

Updated By: May 17, 2015, 07:41 PM IST
"ইসবার নেহি তো আগলি বার। ইনশা আল্লাহ্‌", আইপিলে বিদায়ের পর কলকাতাকে সান্ত্বনা কিংয়ের

ওয়েব ডেস্ক: 'ইসবার নেহি তো আগলি বার'। ইনশা আল্লাহ্‌। রাজস্থনের বিরুদ্ধে কেকেআর-এর হারের পর কলকাতার ক্রিকেটপ্রেমীদের উদ্দেশ্যে এই এই বার্তাই দিয়েছেন বলিউডের বাদশা শাহরুখ খান।

প্লে অফে যেতে হলে এই ম্যাচটা ছিল কেকেআর-এর 'ডু ওর ডাই গেম'। রাজস্থানের রানের পাহাড় টপকাতে গিয়ে মাজা ভেঙেছে নাইটদের। ক্যারিবিয়ান দাপট যদি হঠাৎ দমকা হওয়ায় থেমে না যেত, হয়ত আইপিএলের পয়েন্ট তালিকার শীর্ষেই থাকত নাইট শিবির। ১০৭ মিটার ছক্কা হাঁকিয়ে পরের ওভারে ক্যাচ আউট হয়ে প্যাভিলিয়নে ফিরবেন রাসেল, কেই বা জানত এই অশনি সংকেত। এটাই বোধহয় আইপিএল। 'কাভি খুশি, কাভি গম'।

দুবারের আইপিএল চ্যাম্পিয়ন দৌড়টা ভালো শুরু করলেও ফিনিশিং লাইনে গিয়ে আটকে গেল গম্ভীর বাহিনী। বিশেষ কিছু মীরাকেল না ঘটলে নাইটদের আশা কার্যত শেষ। তাই হয়ত কলকাতাবাসীর ভার  মুখকে কিছুটা হাসাতে টুইটে 'ঠাট্টা' করলেন খোদ খান সাহেব। কলকাতাকে প্রমিস করলেন কিং খান, ' কলকাতাকে গর্বিত করতে নাইটরা পরের বার আরও কঠোর পরিশ্রম করবে'।

শুধু সেখানেই থেমে থাকলেননা নাইট রাইডার্সের কর্নধার। ছেলে আব্রামের সঙ্গে খুনসুটি করে জোকসও লিখেছেন শাহরুখ।

আব্রাম: আমরা জিতেছি?
শাহরুখ: নো, সন।
আব্রাম: কেন বাবা?
শাহরুখ: ওয়াট সন।

ওয়াটসনের চওড়া ব্যাটেই তো ধ্বংস করেছে নাইদের। আর তাতেই হার স্বীকার করতে বাধ্য হল নাইট। হারের যন্ত্রণা ভুলতে তাই ওয়াটসন নিয়েই জোকস তৈরি করে টুইট করলেন কিং খান। অবশ্য এটা ব্যাঙ্গও হতে পারে। কেননা কিং খানের শব্দকোষে হার শব্দটি অমিল। কারণ, তিনি বাজিগর। আর ,'হার কার জিৎ নে ওয়ালো কো বাজিগর কেহেতে হ্যাঁ' ।   

 

.