বর্ষীয়ান অভিনেতা কাদের খানের মৃত্যু নিয়ে মুখ খুললেন গোবিন্দা

সংবাদমাধ্যমের সামনেই মন্তব্য করেন গোবিন্দা 

Updated By: Jan 9, 2019, 01:36 PM IST
বর্ষীয়ান অভিনেতা কাদের খানের মৃত্যু নিয়ে মুখ খুললেন গোবিন্দা

নিজস্ব প্রতিবেদন : নতুন বছরের শুরুতেই চলে গিয়েছেন তিনি। মৃত্যুর পর দেশেও ফেরত আনা হয়নি অভিনেতার মরদেহ। কানাডাতেই সমাধিস্থ করা হয় তাঁকে। যা নিয়ে কম জল্পনা হয়নি। বুঝতেই পারছেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা প্রায়াত কাদের খানের কথাই বলা হচ্ছে।

আরও পড়ুন : শেষের দিকে বড্ড একা হয়ে পড়েছিলেন কাদের খান, ক্ষোভ উগরে দিলেন শক্তি কাপুর
কাদের খানের মৃত্যুর খবর পেয়ে, প্রয়াত অভিনেতার প্রতি শোক জ্ঞাপন করেন বলিউডের একাধিক তারকা। অমিতাভ বচ্চন থেকে গোবিন্দা কিংবা রবিনা ট্যান্ডন, কাদের খানের মৃত্যুতে তাঁর পরিবারকে সমবেদনা জানান প্রত্যেকে। কাদের খানের মৃত্যুতে 'বাবার মতো' কাউকে হারিয়েছেন বলে জানান গোবিন্দা। বলিউডের এই জনপ্রিয় অভিনেতার ওই মন্তব্যের পরই শুরু হয় জলঘোলা।

আরও পড়ুন : হৃত্বিকের পরিবারে 'খারাপ' সময়, পাশে দাঁড়ালেন মোদী
গোবিন্দার 'ফাদার ফিগার' মন্তব্যের প্রেক্ষিতে চোটে যান কাদের খানের বড় ছেলে সরফরাজ খান। তিনি বলেন, গোবিন্দা যাঁকে 'বাবার মতো' বলে মন্তব্য করছেন, তিনি বেঁচে থাকাকালীন গোবিন্দা কতবার তাঁর খোঁজ নিয়েছেন? জীবিত থাকাকালীন গোবিন্দা একবারও তাঁর বাবার অসুস্থতার খবর নেননি বলেও ফুঁসে ওঠেন কাদের খানের ছেলে। সরফরাজের মন্তব্যের প্রেক্ষিতে প্রথমে বিষয়টি নিয়ে কোনও পাল্টা মন্তব্য করতে চাননি গোবিন্দা। কিন্তু সম্প্রতি বিবিসি-কে দেওয়া এক সাক্ষাত্কারে তিনি এ বিষয়ে মুখ খোলেন।
গোবিন্দা বলেন, কাদের খানের ছেলে যা বলেছেন, তা কানে এসেছে তাঁর। কিন্তু, সরফরাজের বয়স কম। তাই তাঁর কথার প্রেক্ষিতে তিনি কোনও মন্তব্য করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন বলিউডের 'রাজাজি'।

আরও পড়ুন : বিয়ের দেড় মাসের মধ্যেই স্বামী নিককে নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা!
এদিকে কাদের খানের মৃত্যুর পর বলিউডের একাধিক তারকার উপর ক্ষোভ প্রকাশ করেন অভিনেতা শক্তি কাপুরও। তিনি বলেন, কাদের খান-কে সবাই একা করে দিয়েছিলেন। মৃত্যুর আগে তাঁর অসুস্থতার খোঁজও কেউ কখনও নেননি। বি টাউনের কোনও তারকা অসুস্থ কাদের খান-কে দেখতে যাওয়ারও পরয়োজন মনে করতেন না বলেও ক্ষোভ প্রকাশ করেন শক্তি।

.