Anant Ambani wedding invitation: বিয়ের আমন্ত্রণে সবার হাতে পৌঁছল আম্বানিদের উপহার, রুপোর মন্দিরে সোনার মূর্তি!

Anant Ambani-Radhika Merchant's Wedding Invitation Box: শীঘ্রই মুম্বইয়ে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। শীঘ্রই অতিথিদের কাছে আমন্ত্রণপত্র পৌঁছে যাবে তবে প্রথম আমন্ত্রণ পৌঁছাল বারাণসীর কাশী বিশ্বনাথ মন্দিরে। তবে সেটা শুধু পত্র নয়, সোনা-রুপোয় মোড়া আমন্ত্রণ বাক্স। 

Updated By: Jun 27, 2024, 02:40 PM IST
Anant Ambani wedding invitation: বিয়ের আমন্ত্রণে সবার হাতে পৌঁছল আম্বানিদের উপহার, রুপোর মন্দিরে সোনার মূর্তি!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইতোমধ্যেই জামনগর ও ইতালিতে প্রি-ওয়েডিংয়ে সারা বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছে আম্বানি পরিবার। এবার বিয়ের পালা। তাই বিয়ে যে জাঁকজমকে পরিপূর্ণ হবে, তা আর বলার অপেক্ষা রাখে না। আগামী ১২ জুলাই বান্দ্রার জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে সাত পাকে বাঁধা পড়বেন মুকেশ ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি(Anant Ambani Wedding) ও এনকোর হেলথকেয়ারের সিইও বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্ট (Radhika Merchant)। শীঘ্রই অতিথিদের কাছে আমন্ত্রণপত্র পৌঁছে যাবে তবে প্রথম আমন্ত্রণ পৌঁছাল বারাণসীর কাশী বিশ্বনাথ মন্দিরে। নীতা আম্বানির ইচ্ছে অনুযায়ীই প্রথম আমন্ত্রণ জানানো হল বিশ্বনাথকে। 

আরও পড়ুন- Tejasswi Prakash-Karan Kundrra Break up: বিগবসের ঘরে প্রেম! ৩ বছর পর বিচ্ছেদের পথে তেজস্বী-করণ...

ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের আমন্ত্রণের বক্স। ইতোমধ্যেই বেশ কিছু রাজনৈতিক নেতা ও বলিউডের তারকার কাছেও পৌঁছে গিয়েছে আমন্ত্রণ। লাল রঙের বাক্স মধ্যে রয়েছে রুপোর একটি ছোট্ট মন্দির। তার চারদিকে রয়েছে চারটি সোনালী মূর্তি। বাক্সটি খুললেই বাজছে একটি মনোমুগ্ধকর মিউজিক। সেই মন্দিরের চারদিকে রয়েছে গণেশ, রাধা কৃষ্ণ, দুর্গা ও লক্ষ্মীর মূর্তি। 

শুধুমাত্র মন্দিরই নয়, ওই বাক্সের মধ্যে রয়েছে অতিথিদের জন্য রয়েছে আরও অনেক উপহার। বাক্স রয়েছে একটি সাদা কাপড়ের উপর ফ্লোরাল ডিজাইন। সেখানে লেখা 'AR', আমন্ত্রণের বাক্সে রয়েছে একটি বেগুনী রঙের শাল এবং মিষ্টি। হিন্দু রীতি মেনেই সাত পাকে বাঁধা পড়বেন অনন্ত ও রাধিকা। সেইভাবেই পরিকল্পনা করা হয়েছে পুরো বিয়ে। 

আরও পড়ুন- Devi Chowdhurani: ঐতিহাসিক মেলবন্ধন! বাংলা ছবির জগতে নয়া উদ্যোগে 'দেবী চৌধুরানী'র...

কিছুদিন আগেই আরেকটি আমন্ত্রণ ভাইরাল হয়েছিল। সেখান থেকে জানা যায় যে ১২ জুলাই তাঁরা বিয়ে করবেন আর ১৩ জুলাই হবে শুভ আশীর্বাদ। তিনদিন ব্যাপী চলবে বিয়ের পর্ব। শেষদিন তথা ১৪ জুলাই থাকবে মঙ্গল উৎসব, যা আদতে ওয়েডিং রিসেপশন। প্রসঙ্গত, মার্চেই জামনগরে প্রাক বিবাহ অনুষ্ঠানে সামিল হয়েছিল গোটা বলিউড সহ ক্রিকেট ও রাজনীতি মহলেরও অনেক বিশিষ্ট ব্যক্তি। এরপরেই জুন মাসে ইতালিতে পরিবার ও বন্ধুদের সঙ্গে চলল তিনদিনব্যাপী প্রি ওয়েডিং পার্টি। এবার বিয়ের পালা।  

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.