পয়লা বৈশাখে ছুটি নেই, নতুন জার্সি পরে সাইকেল রাইডে গৌরব-দেবলীনা

বছরের প্রথম দিন, তাই এই দিনও সাইকেল রাইড মিস করেন নি দুজনে। শুটিং আছে, তাই বলে নতুন জামা পরবেন না, তা হয়? নতুন জার্সি পরেই সাইকেলে চেপে রওনা দিলেন দুজনে। 

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Apr 15, 2021, 11:29 PM IST
পয়লা বৈশাখে ছুটি নেই, নতুন জার্সি পরে সাইকেল রাইডে গৌরব-দেবলীনা

নিজস্ব প্রতিবেদন: বছরের প্রথম দিন, কিন্তু কাজ থেকে ছুটি নেই নবদম্পতির। বিয়ের প্রথম বছর, তাই একটু মন খারাপ তো থাকবেই। কারণ একসঙ্গে কাটাতে পারছেন না তাঁরা। ভোর ভোর তাই একসঙ্গে বেরিয়ে পড়েছিলেন গৌরব-দেবলীনা।

আরও পড়ুন:নববর্ষে বৈশাখী সাজে Anirban Bhattacharya

সম্প্রতি এক ডান্স রিয়্যালিটি শোয়ের সঙ্গে যুক্ত হয়েছেন দেবলীনা কুমার। রিয়্যালিটি শোয়ের শুটিং মানেই তাড়াতাড়ি শেষ হওয়ার কোনও চান্স নেই, তাই সকাল দশটা থেকে রাত দশটা পর্যন্ত চলল শুটিং। অন্যদিকে গৌরব ব্যস্ত 'রাণী রাসমণি'-র শুটিংয়ে। শুটিং সেটের বন্ধুবান্ধবদের সঙ্গেই সারাদিন কাটালেন দুজনে। তবে একে অপরকে মিস করতে নারাজ, তাই শুটিংয়ের আগে ঘুম থেকে উঠেই সাইকেল চালাতে রওনা দিলেন লভ বার্ড। যাঁরা তাদের সোশ্যাল মিডিয়ায় ফলো করেতাঁদের সকলেরই জানা যে এই কাপল প্রতিদিন সকালে সাইকেল নিয়ে শহরের আনাচে কানাচে ঘুরে বেড়ান।

আরও পড়ুন:বিয়ের পর প্রথম নববর্ষ, কীভাবে সেলিব্রেট করলেন Neel Trina?

বছরের প্রথম দিন, তাই এই দিনও সাইকেল রাইড মিস করেন নি। শুটিংয়ে কস্টিউম পড়তে হবে, তাই বলে নতুন জামা পরবেন না, তা হয়? নতুন জার্সি পরেই রওনা দিলেন দুজনে। সকাল সকাল সাইকেল রাইড সেরে একসঙ্গে ব্রেকফাস্ট করে রওনা দিলেন শুটিংয়ের জন্য। আগের বছর করোনা আবহে এই দিনটা একসঙ্গেই কাটিয়েছেন, তখন ছুটি ছিল। তাই এইবার কাজ করতে আনন্দই হয়েছে দুজনের। তার ফাঁকে যেটুকু মন খারাপ থাকে আর কি। সকলকে নতুন বছরের শুভেচ্ছা ও ভালবাসা জানানোর পাশাপাশি করোনা বিধি মেনে চলার আর্জিও রাখলেন এই নিউলি ম্যারেড কাপল।

.