TRP List: 'মিঠাই'-এর একছত্র আধিপত্যের অবসান, TRP তালিকায় প্রথমবার শীর্ষে 'গাঁটছড়া','আলতা ফড়িং'

প্রথম তিনে রয়েছে পাঁচ ধারাবাহিক

Updated By: Feb 3, 2022, 02:55 PM IST
TRP List:  'মিঠাই'-এর একছত্র আধিপত্যের অবসান, TRP তালিকায় প্রথমবার শীর্ষে 'গাঁটছড়া','আলতা ফড়িং'

নিজস্ব প্রতিবেদন: টিআরপি তালিকায়(TRP list) বড় চমক। দীর্ঘ কয়েক মাস ধরে বাংলা ধারাবাহিকের(Bengali Mega Serial) জগতে রাজ করছে 'মিঠাই' (Mithai)। এক কথায় অপ্রতিরোধ্য় হয়ে উঠেছিল সেই ধারাবাহিক। এবার সেই একছত্র আধিপত্যের অবসান। গত কয়েক সপ্তাহেই নম্বর কমেছে মিঠাইয়ের। সেই নম্বর কমাই কাল হয়ে দাঁড়াল। তবে এবারও এক নম্বরেই রয়েছে এই ধারাবাহিক কিন্তু তার সঙ্গে জায়গা করে নিয়েছে আরও দুই ধারাবাহিক। এই সপ্তাহে প্রথম স্থান দখল করেছে 'মিঠাই', 'আলতা ফড়িং'(Alta Phoring) ও 'গাঁটছড়া'(Gantchora)। তাদের প্রাপ্ত নম্বর ৯.৮। 

মিঠাইয়ের পাশাপাশি খড়ি আর ফড়িংয়ের জীবনযুদ্ধের গল্পও মন ছুঁয়ে গেছে দর্শকের। গাঁটছড়ায় চলছিল বিয়ের পর্ব, সেখানে এসেছে নয়া মোড়। সেই কারণেই একধাক্কায় বেড়েছে টিআরপি। সবমিলিয়ে জনপ্রিয়তার দৌড়ে মিঠাইকে জোর টক্কর খড়ি ও ফড়িংয়ের । তবে প্রথম স্থানে থাকা তিন ধারাবাহিকের ঘাড়েই নিঃশ্বাস ফেলছে দ্বিতীয়স্থানে থাকা 'মন ফাগুন'(Mon Phagun) ও তৃতীয় স্থানে থাকা 'ধুলোকণা'(Dhulokona)। তাদের প্রাপ্ত নম্বর ৯.৫ ও ৯.৩। এক পয়েন্টের থেকেও কম পার্থক্য এই পাঁচ ধারাবাহিকের মধ্যে। 

আরও পড়ুন: Amitabh Bachchan: দিল্লির পৈতৃক বাড়ি বেচলেন অমিতাভ বচ্চন, দাম শুনে অবাক নেটিজেনরা

৮.৫ নম্বর পেয়ে চতুর্থস্থানে রয়েছে 'আয় তবে সহচরী'(Aye Tobe Sohochori)। তার থেকে মাত্র ০.১ নম্বর কম পেয়ে পঞ্চম স্থানে 'খুকুমণি হোম ডেলিভারি'(Khukumoni Home Delivery)। তার প্রাপ্ত নম্বর ৮.৪। নম্বরের খুব একটা ফারাক না হলেও তালিকায় নীচে নেমেছে খুকুমণি। ৮.৩ নম্বর পেয়ে ষষ্ঠস্থানে রয়েছে 'উমা'(Uma)। সপ্তম স্থানে জায়গা পেয়েছে 'পিলু'(Pilu)। তার প্রাপ্ত নম্বর ৭.৭।  ৭.৩ নম্বর পেয়ে অষ্টমস্থানে রয়েছে 'এই পথ যদি না শেষ হয়'(Ei Poth Jodi Na Sesh Hoy)। তার থেকে নূন্যতম ০.১ নম্বর কম পেয়ে নবম স্থানে রয়েছে 'অপরাজিতা অপু'(AParajita Apu) ও ৭.১ নম্বর পেয়ে দশমস্থান দখল করেছে 'গঙ্গারাম'(Gangaram) অর্থাৎ প্রথমস্থান থেকে দশমস্থানের পার্থক্য মাত্র ২.৭ নম্বর, যা অতিক্রমযোগ্য। অতএব আগামী সপ্তাহে হতেই পারে যেকোনও রকমের রদবদল, সেরার দৌড়ে মহাযুদ্ধে মেতেছে বাংলা ধারাবাহিক। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.