নেহা-অঙ্গদের ছোট্ট মেহর, প্রকাশ প্রথম ছবি

 মেয়ের জন্মের পরই ঈশ্বরকে ধন্যবাদ জানিয়েছেন অঙ্গদ বেদী। 

Updated By: Nov 21, 2018, 11:35 AM IST
নেহা-অঙ্গদের ছোট্ট মেহর, প্রকাশ প্রথম ছবি

নিজস্ব প্রতিবেদন : গত ১৮ নভেম্বর সবে সবে মা হয়েছেন তিনি। মুম্বইয়ের খার-এর একটি হাসপাতালে জন্ম দিয়েছেন ফুটফুটে শিশু কন্যার। মেয়ের জন্মের পরই ঈশ্বরকে ধন্যবাদ জানিয়েছেন অঙ্গদ বেদী। বুঝতেই পারছেন, নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদীর কথাই বলা হচ্ছে।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : প্যারিসে প্রিয়াঙ্কা, অভিনেত্রীর 'রাজকীয়' বিয়ের গোপন তথ্য প্রকাশ্যে
সন্তানের জন্মের পর একটি বিজ্ঞপ্তি জারি করা হয় অঙ্গদ বেদীর পরিবারের তরফে। সন্তানের জন্মের জন্য সেখানে যেমন ঈশ্বরকে ধন্যবাদ জানানো হয় তেমনি 'ওহায়েগুরু মেহর করে' বলেও সবার আশির্বাদ প্রার্থনা করেন অঙ্গদ বেদী। সেই থেকেই জল্পনা শুরু হয়। নেহা-অঙ্গদ কি সদ্যজাতের নাম মেহর রাখছেন?
এসব জল্পনার মাঝেই অঙ্গদ বেদীর বাবা বিষেণ সিং বেদী একটি টুইট করেন। সেখানে তিনি জানান, মেহরের আগমণে তাঁদের পরিবার যেন আবার নতুন করে খুশির ছোঁয়া পেল। দিদা, ঠাকুমা, দাদুরা আবার নতুন করে বাঁচার আনন্দ খুঁজে পেলেন বলেও নিজের সোশ্যাল হ্যান্ডেলে জানান বিষেণ সিং বেদী।

আরও পড়ুন : মালাইকার সঙ্গে বিয়ে? কী বললেন অর্জুন!
দেখুন নিজের টুইটার হ্যান্ডেলে কী লিখলেন বিষেণ সিং বেদী...

 

এদিকে কাউকে কিছু না জানিয়ে হঠাত করে অঙ্গদ বেদীকে কেন বিয়ে করলেন নেহা ধুপিয়া, তা নিয়ে বিস্তর জল্পনা শুরু হয় এক সময়। অন্তঃস্বত্তা বলেই তড়িঘড়ি বিয়ে সেরেছেন  নেহা-অঙ্গদ। এমন গুঞ্জনও যায় শোনা। কিন্তু, গুঞ্জন বা জল্পনা যা-ই হোক না কেন, এ বিষয়ে মুখ খুলতে দেখা যায়নি বলিউডের এই অভিনেতা জুটিকে। কিন্তু সাধ-এর আগে নেহা ধুপিয়ার অন্তঃস্বত্তা হওয়ার কথা স্বীকার করেন অঙ্গদ বেদী। জানান, শিগগিরই তাঁদের পরিবারে নতুন সদস্য আসতে চলেছে। এমনকী, নেহার বেশ কিছু ছবিও শেয়ার করেন অঙ্গদ। তবে নেহা ধুপিয়া জানান, ইচ্ছে করেই অন্তঃস্বত্তা হওয়ার কথা প্রকাশ্যে আনেননি তিনি। অন্তঃস্বত্তা হওয়ার কথা প্রকাশ্যে আনলে কাজে ভাটা পড়তে পারে, সেই আশঙ্কা থেকেই পুরো বিষয়টিকে আড়ালে রেখেছিলেন। শুধু তাই নয়, সন্তানের জন্মের পর যত শিগগিরই সম্ভব তিনি আবার নতুন করে শুটিংয়ে ফিরতে চান বলেও স্পষ্ট জানান নেহা।
প্রসঙ্গত, 'নো ফিল্টার নেহা' নামে বর্তমানে একটি টক শো নিয়ে ব্যস্ত প্রাক্তন মিস ইন্ডিয়া। খুব শিগগিরই তিনি আবার শুটিংয়ে ফিরতে পারবেন বলেই নির্মাতারা আশা প্রকাশ করেছেন।   

.