চোখের আড়ালে বড় হয়ে ছোট্ট রাধিকা আজ গ্ল্যামারাস জোয়া

হনসিকা মোতয়ানি, সানা সইদের দলে এবার নতুন সংযোজন জোয়া আফরোজ। কোই মিল গয়া সিনেমায় অভিনয় করা ছোট্ট হনসিকা হঠাত্‍ই গোবিন্দার গ্ল্যামারাস হিরোইন হয়ে চমকে দিয়েছিলেন দর্শকদের। এরপর পালা ছিল সানা সইদের। কুছ কুছ হোতা হ্যায় ছবির শাহরুখের ছোট্ট মেয়ে যে কবে বড় হয়ে গিয়েছেন খেয়ালই করেননি দর্শক। আর এবার আলাপ করুন সুপার সেক্সি জোয়া অফরোজের সঙ্গে।

Updated By: Mar 12, 2015, 03:41 PM IST
চোখের আড়ালে বড় হয়ে ছোট্ট রাধিকা আজ গ্ল্যামারাস জোয়া

ওয়েব ডেস্ক: হনসিকা মোতয়ানি, সানা সইদের দলে এবার নতুন সংযোজন জোয়া আফরোজ। কোই মিল গয়া সিনেমায় অভিনয় করা ছোট্ট হনসিকা হঠাত্‍ই গোবিন্দার গ্ল্যামারাস হিরোইন হয়ে চমকে দিয়েছিলেন দর্শকদের। এরপর পালা ছিল সানা সইদের। কুছ কুছ হোতা হ্যায় ছবির শাহরুখের ছোট্ট মেয়ে যে কবে বড় হয়ে গিয়েছেন খেয়ালই করেননি দর্শক। আর এবার আলাপ করুন সুপার সেক্সি জোয়া অফরোজের সঙ্গে।

জোয়ার মুখটা চেনা চেনা লাগছে কি? হম সাথ সাথ হ্যায় ছবির ছোট্ট রাধিকাকে মনে আছে? বা কুছ না কহোর ছোট্ট আরিয়া? পড়েই ভাবছেন, ওমা! তাই নাকি? শুধু বড় পর্দা নয়, সোন পরীর মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয়ের সুবাদে ছোটবেলায় ছোটপর্দাতেও জনপ্রিয় ছিলেন জোয়া। সেই জোয়াই এখন হিমেশ রেশামিয়ার ছবি দ্য এক্সপোজ-এ আইটেম গার্লের ভূমিকায়। আইসক্রিম খাউঙ্গি গানে দেখা যাবে গ্ল্যামারাস জোয়াকে।

এর আগে ২০১৩ সালে মিস ইন্ডিয়া সেকেন্ড রানার আপ হয়ে নজরে পড়েন বালিকা থেকে তরুণী হয়ে ওঠা জোয়া।

 

.