Fighter: মাঝ আকাশেই ‘ফাইটার’ জেটের লড়াই! ঠোঁটে ঠোঁট হৃতিক-দীপিকার...

Hrittik Roshan | Deepika Padukone: হৃতিক এবং দীপিকাকে একসঙ্গে দেখতে অপেক্ষায় ছিলেন তাঁদের অনুরাগীরা। এবার সেই অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেল ‘ফাইটার’ সিনেমার টিজার।

Updated By: Jan 24, 2024, 03:25 PM IST
Fighter: মাঝ আকাশেই ‘ফাইটার’ জেটের লড়াই! ঠোঁটে ঠোঁট হৃতিক-দীপিকার...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: একই পর্দায় হৃতিক এবং দীপিকাকে একসঙ্গে দেখতে অপেক্ষায় ছিলেন তাঁদের অনুরাগীরা। এবার সেই অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেল ‘ফাইটার’ সিনেমার টিজার। যদিও তাঁদের এই সিনেমা মুক্তি পাবে আগামী ২৬ জানুয়ারি অর্থাৎ প্রজাতন্ত্র দিবসের দিন, কিন্তু অনুরাগীরা তাঁদের এই নতুন সিনেমার টিজার দেখেই আপাতত খুশি।

এই ছবিতে বায়ুসেনার চরিত্রে দেখতে পাওয়া যাবে হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোণকে। সঙ্গে থাকছেন অনিল কাপুরও। সিনেমার টিজারে মাঝ আকাশে ফাইটার জেটের লড়াই দেখতে পাওয়া গেছে। দেখা গেছে হৃতিক এবং দীপিকার রোম্যান্সের এক ঝলকও।

আরও পড়ুন: Raja Rani Romeo: ‘মৌঝর’ জুটির মাখো-মাখো প্রেমে তৃতীয় ব্যক্তি কে?

‘পাঠান’ এবং ‘ওয়ার’ সিনেমার পরিচালক সিদ্ধার্থ আনন্দই এই সিনেমারও নির্দেশক। টিজারেই পরিচালক দেশপ্রেম জাগিয়ে তুলেছেন সুন্দর ভাবে। একটি জায়গায় দেখতে পাওয়া গেছে হৃতিক ভারতের পতাকা তুলে ধরলেন আর সেখানেই বেজে ওঠে ‘সুজলম সুফলম’ গান।

দেশপ্রেমের পাশাপাশি সিনেমায় দেখতে পাওয়া যাবে হৃতিকের ডান্স মুভসও। তাঁর সঙ্গে তাল মেলাবেন দীপিকাও। ফাইটার ভারতের ‘প্রথম অ্যারিয়াল অ্যাকশন ফিল্ম’ হিসেবে ঘোষণা করা হয়েছে। হৃতিক-দীপিকা-অনিলের পাশাপাশি এই ছবিতে দেখতে পাওয়া যাবে করণ সিং গ্রোভার, অক্ষয় ওবেরয় এবং আরও অনেককে।

আরও পড়ুন: KIFF 2023: ‘স্কারলেট ব্লু’-র ফরাসি পরিচালিকা মজেছেন ‘নায়ক’ শাহরুখে

সিনেমায় হৃতিককে স্কোয়াড্রন লিডার ‘শমসের পাঠানিয়া’ ওরফে ‘প্যাটি’-র চরিত্রে, অনিল কাপুর গ্রুপ ক্যাপ্টেন ‘রাকেশ জয় সিং’ ওরফে ‘রকি’-র চরিত্রে এবং দীপিকা পাড়ুকোন স্কোয়াড্রন লিডার ‘মিনাল রাঠোর’ ওরফে ‘মিন্নির’ ভূমিকায় কাজ করছেন। ভারতীয় বিমানবাহিনীর এয়ার ড্রাগন ইউনিটের দুই সদস্য হৃত্বিক এবং দীপিকা, যার কমান্ডিং অফিসার হিসাবে অনিল কাপুর ওরফে ‘রকি’ রয়েছেন। আশা করা যায় এই ছবি দর্শকদের মন জয় করে নেবে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.