Fighter Advance Booking: ৭৫ হাজার টিকিট অগ্রিম বুকিং! 'ফাইটার' হৃতিক টেক্কা দেবে 'পাঠান' শাহরুখকে?

Fighter: 'ফাইটার'  নিয়ে ফ্যানদের মধ্যে তুঙ্গে উত্তেজনা। এখনও পর্যন্ত ফার্স্ট ডে-এর জন্য মাল্টিপ্লেক্সের শীর্ষ ৩ জাতীয় চেইনে ৭৫ হাজার টিকিট বুকিং হয়ে গিয়েছে। 

Updated By: Jan 24, 2024, 03:23 PM IST
Fighter Advance Booking: ৭৫ হাজার টিকিট অগ্রিম বুকিং! 'ফাইটার' হৃতিক টেক্কা দেবে 'পাঠান' শাহরুখকে?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রথমবার পর্দায় জুটি বাঁধতে চলেছে হৃতিক রোশন (Hrithik Roshan)- দীপিকা পাডুকোন (Deepika Padukone)। ২০২৪ সালের বিগ বাজেট ছবি 'ফাইটার' (Fighter)। হৃতিকের ছবি নিয়ে ফ্যানদের মধ্যে উত্তেজনাও তুঙ্গে। মুক্তির আগেই ছবিটি এই বছরে বড় ধামাকা আনতে চলেছে বলে মনে করা হচ্ছে। তুমুল গতিতে বিক্রি হচ্ছে সিনেমার টিকিট। 'ফাইটার' এখনও পর্যন্ত ফার্স্ট ডে-এর জন্য মাল্টিপ্লেক্সের শীর্ষ ৩ জাতীয় চেইনে ৭৫ হাজার টিকিট বুকিং হয়ে গিয়েছে। ২০২৩-এর পাঠানের মত ফাইটারও এই বছরে বড় সাফল্য পেতে চলেছে বলে মনে করছে সিনেমামহল।

আরও পড়ুন:Tasnia Farin: খুনের মামলা থেকে অপরাধ চক্রের রমরমা, তাসনিয়া ফারিণের অসময়

সকলেই মনে করছে, ছবিটি প্রথম দিনই বক্স অফিসে ঝড় তুলতে চলেছে। খবর অনুযায়ী, ছবিটি ছোট থিয়েটার এবং একক পর্দা সহ সারা দেশে ১৫ হাজার টিকিট বিক্রি হয়েছে। পিভিআর, আইনক্স-এ এখনও অবধি বিক্রি হয়েছে প্রায় ৬০ হাজার টিকিট। ইতিমধ্যে, পিঙ্কভিলার হিসাবে, সিনেপোলিসে ১৪ হাজার টিকিট বিক্রি হয়েছে। অগ্রিম বুকিং-এর শেষ পর্যন্ত অর্থাৎ বুধবার রাত এবং বৃহস্পতিবার সকাল পর্যন্ত আরও ১৫ হাজার টিকিট বিক্রি হবে বলে আশা করা হচ্ছে। 

আরও পড়ুন:Saif Ali Khan: স্ত্রী-র হাত ধরেই হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন সইফ, কেমন আছেন অভিনেতা?

মনে করা হচ্ছে, ছবিটি তার প্রথম দিনে ২৫ কোটি টাকার ব্যবসা করবে। কারণ এটি প্রজাতন্ত দিবসের দিন মুক্তি না পেয়ে তার আগের দিন মুক্তি পাচ্ছে। 

'ফাইটার'-এ বায়ুসেনার চরিত্রে দেখতে পাওয়া যাবে হৃতিক রোশন এবং দীপিকা পাডুকোণকে। সঙ্গে থাকছেন অনিল কাপুরও। সিনেমার টিজারে মাঝ আকাশে ফাইটার জেটের লড়াই দেখতে পাওয়া গিয়েছে। ‘পাঠান’ এবং ‘ওয়ার’ সিনেমার পরিচালক সিদ্ধার্থ আনন্দই এই সিনেমারও নির্দেশক। পরিচালক ছবিটিতে দেশপ্রেম জাগিয়ে তুলেছেন সুন্দর ভাবে।

আরও পড়ুন:Kangana Ranaut: রামলালার প্রাণ প্রতিষ্ঠার পরই 'ইমারজেন্সি'র তারিখ ঘোষণা বলি কুইনের

সিনেমায় হৃতিককে স্কোয়াড্রন লিডার ‘শমসের পাঠানিয়া’ ওরফে ‘প্যাটি’-র চরিত্রে, অনিল কাপুর গ্রুপ ক্যাপ্টেন ‘রাকেশ জয় সিং’ ওরফে ‘রকি’-র চরিত্রে এবং দীপিকা পাড়ুকোন স্কোয়াড্রন লিডার ‘মিনাল রাঠোর’ ওরফে ‘মিন্নির’ ভূমিকায় কাজ করছেন। ভারতীয় বিমানবাহিনীর এয়ার ড্রাগন ইউনিটের দুই সদস্য হৃত্বিক এবং দীপিকা, যার কমান্ডিং অফিসার হিসাবে অনিল কাপুর ওরফে ‘রকি’ রয়েছেন। আশা করা যায় এই ছবি দর্শকদের মন জয় করে নেবে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.