Ferdous-Srabanti: ভোটে জিততেই পদ্মাপারের নায়কের বুকে মাথা রাখলেন শ্রাবন্তী...

Ferdous-Srabanti: অনেক বছর পর টলিউডের ছবিতে অভিনয় করতে চলেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা ফিরদৌস আহমেদ। শ্রাবন্তীর সঙ্গে এই ছবিতে দেখা যাবে তাঁকে। ফিরদৌসের নির্বাচনী প্রচারের কারণে আটকে ছিল এই ছবির কাজ। এবার ছবির শ্যুট করতে চান অভিনেতা।

Updated By: Jan 11, 2024, 05:17 PM IST
Ferdous-Srabanti: ভোটে জিততেই পদ্মাপারের নায়কের বুকে মাথা রাখলেন শ্রাবন্তী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের এপার বাংলার ছবিতে অভিনয় করতে চলেছে ফিরদৌস আহমেদ(Ferdous Ahmed)। ছবির নাম ‘মীরজাফর : চ্যাপ্টার ২’। মীরজাফর নামটা বললেই যে জায়গার কথা মনে হয়, সেটি হল মুর্শিদাবাদ। এবার মুর্শিদাবাদের গল্পই উঠে আসবে পর্দায়। এই ছবির চিত্রনাট্যে রয়েছে দুই বাংলার সীমান্তপারের কথা, সেখানে অবাধে ঘটে যাওয়া একের পর এক অপরাধ জগতের গল্প বলবে ‘মীরজাফর : চ্যাপ্টার ২’। ২০২৩ সালে এই ছবির কথা প্রকাশ্যে আসলেও এই ছবির শ্যুটিং শুরু হয়নি কারণ এরই মাঝে রাজনীতিতে ব্যস্ত হয়ে পড়েন অভিনেতা।

আরও পড়ুন- Shah Rukh Khan: ‘যখন মনে হয় সব ঠিক আছে, ঠিক তখনই আচমকা...’ আরিয়ানের মাদক মামলা নিয়ে মুখ খুললেন শাহরুখ!

সম্প্রতি বাংলাদেশের দ্বাদশ সংসদীয় নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন ফিরদৌস আহমেদ। বিপুল ভোটে জয়লাভ করেন নায়ক। কিন্তু এর জেরেই থমকে যায় তাঁর বেশ কিছু ছবির কাজ। তার মধ্যে অন্যতম অর্কদীপ মল্লিকা নাথের ছবি ‘মীরজাফর : চ্যাপ্টার ২’। বর্তমান রাজনৈতিক, সামাজিক পরিস্থিতির ছবি উঠে আসবে চিত্রনাট্যে। বর্তমান সময়ের প্রেক্ষাপটে ফেলা একটি সামাজিক গল্প। আধুনিক মীরজাফরের কথা বলবে এই ছবি।

ছবিতে ফিরদৌস ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করার কথা ছিল শ্রাবন্তী, প্রিয়াঙ্কা সরকার ও সৌরভ দাসের। কিন্তু ফিরদৌসের নির্বাচনী প্রচারের কারণেই থমকে যায় শ্যুটিংয়ের পরিকল্পনা। তবে এবার সেই ছবির কাজই এবার শুরু করতে চান ফিরদৌস। ছবিতে প্রথমবার ফিরদৌসের সঙ্গে দেখা যাবে শ্রাবন্তীকে। ছবির লুকে দেখা যায় ফিরদৌসের সঙ্গে অন্তরঙ্গ শ্রাবন্তীর ছবি। 

এক সংবাদমাধ্যমে ফিরদৌস জানান যে ‘‘পরিচালক অর্কনাথ মল্লিকের মীরজাফর চ্যাপ্টার ২-এ অভিনয়ের কথা হয়েছিল। তারপরেই নির্বাচন নিয়ে ব্যস্ত হয়ে পড়ি। ফলে, কথা এগোয়নি। সে সব পর্ব মিটিছে। এবার নতুন করে কথা শুরু হবে। খুব ইচ্ছে, ছবিটি করব।’’

আরও পড়ুন- Ira Khan Wedding Pics: ব্যতিক্রমী আয়রার বিয়ে দিলেন মহিলা যাজক, মেয়ের বিয়েতে আবেগে ভাসলেন আমির...

গত বছর জানুয়ারিতে ছবির ঘোষণার সময়ে ছবি প্রসঙ্গে পরিচালক বলেছিলেন, ‘আমার চোখে বর্তমান সময়ে প্রায় সকলেই মীর জাফর। বর্তমান সময়ে কারোর কাছে সমাজ, কারোর কাছে তাঁর স্বামী, কারোর কাছে স্ত্রীই মীরজাফর, আমার কাছে যেমন এই সময়টাই মীরজাফর। এই যে বিশ্বাসঘাতকতার একটা চেইন, সেটাই প্রতীকীভাবে ছবিতে দেখানো হবে। আর আমি মুর্শিদাবাদের ছেলে, ওই জায়গাটা আমার কাছে চেনা। তাই সেখানকার প্রেক্ষাপটেই ছবিটা বানাচ্ছি। মীরজাফর নামের সঙ্গেই তো মুর্শিদাবাদ জড়িয়ে রয়েছে।’

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.