''শিল্পা শেট্টির জন্য খারাপ লাগছে'', Raj Kundra-র গ্রেফতারে মন্তব্য Poonam-এর

মঙ্গলবার অভিনেত্রী ও মডেল Poonam Pandey বিবৃতি জারি করলেন রাজ কুন্দ্রার গ্রেফতারি প্রসঙ্গে। 

Updated By: Jul 20, 2021, 06:56 PM IST
''শিল্পা শেট্টির জন্য খারাপ লাগছে'', Raj Kundra-র গ্রেফতারে মন্তব্য Poonam-এর

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার অভিনেত্রী ও মডেল Poonam Pandey বিবৃতি জারি করলেন রাজ কুন্দ্রার গ্রেফতারি প্রসঙ্গে। সোমবার রাতে শিল্পা শেট্টির স্বামীকে গ্রেফতার করল মুম্বই পুলিস।রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ তিনি বিভিন্ন পর্নোগ্রাফি ছবি তৈরি করতেন। শুধু তাই নয় তা বিভিন্ন অ্যাপের মাধ্য়মে ছড়িয়ে দিচ্ছিলেন। ২০২১ এর ফেব্রুয়ারি মাসে এই অভিযোগ দায়ের হয়।

বিবৃতিতে পুণম পাণ্ডে বলেন, ''এই মুহুর্তে আমার শিল্পা শেট্টির জন্য খারাপ লাগছে। শিল্পা নিশ্চয়ই কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। আর সে কারণেই আমি নিজের ট্রমা নিয়ে কথা বলব না। একমাত্র বলতে চাই, ২০১৯ সালে রাজ কুন্দ্রার বিরুদ্ধে পুলিসে অভিযোগ করেছিলাম। তখনই বম্বে হাইকোর্টে জালিয়াতি ও চুরির অভিযোগ করে মামলা দায়ের করি। সেই বিষয়টি বিচারাধীন তাই এই নিয়ে কিছু বলাটা ঠিক নয়। পুলিস ও আইনের উপর আমার পুরো আস্থা রয়েছে।'' 

আরও পড়ুন, 'রাজনীতিবিদরা পর্ন ছবি দেখেন, তৈরি হয় পর্নস্টার',কাদের উদ্দেশে ছিল Raj র পোস্ট?

২৬ মার্চ সফট পর্নোগ্রাফি মামলায় মহারাষ্ট্রে সাইবার সেল রাজ কুন্দ্রাকে জিজ্ঞাসাবাদ করেন। এর আগেই শার্লিন চোপড়া এবং পুনম পাণ্ডে মহারাষ্ট্র সাইবার সেলকে জানান রাজ কুন্দ্রার হাত ধরেই তাঁরা অ্যাডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রিতে এসেছেন। শার্লিন চোপড়াকে প্রত্যেক প্রজেক্টের জন্য ৩০ লক্ষ টাকা করে দিতেন রাজ কুন্দ্রা।

জানা গিয়েছে, পুনম ও রাজ মিলে একটি অ্যাপ বানানোর সিদ্ধান্ত নিয়েছিলেন। রাজের সংস্থার সঙ্গেই হাত মিলিয়েছিলেন পুনম। কিন্তু টাকার ভাগ বাটোয়ারায় অসঙ্গতি দেখে চুক্তি ভঙ্গ করে বেরিয়ে যান তিনি। 

.