দুঃস্থ, অসহায় মানুষের পেট ভরান, সুশান্তের মৃত্যুর বিচার চেয়ে নয়া ক্যাম্পেন অভিনেতার দিদির

পশু, পাখিদের খাওয়ান বলেও ক্যাম্পেন শুরু করেন শ্বেতা সিং কীর্তি 

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 21, 2020, 10:35 AM IST
দুঃস্থ, অসহায় মানুষের পেট ভরান, সুশান্তের মৃত্যুর বিচার চেয়ে নয়া ক্যাম্পেন অভিনেতার দিদির
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর বিচার চাই। অভিনেতার মৃত্যুর পর থেকেই বিচার চেয়ে সরব হচ্ছেন এসএসআর-এর ভক্তরা। ভারতবর্ষের সীমানা পার করে সুশান্তের ভক্তদের সেই ক্যাম্পেন পৌঁছে গিয়েছে বিদেশের অলিগলিতেও। জাস্টিস ফর এসএসআর ক্যাম্পেনে নতুন মাত্রা যোগ করলেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি।

দুঃস্থদের পেট ভরান। অসহায় মানুষ এবং পশু, পাখিদের পেট ভরালে অনেক ভাল কর্মের সঙ্গে আপনি যুক্ত হতে পারেন। সেই কারণেই ফিড ফুড ফর এসএসআর নামে একটি নতুন ক্যাম্পেন শুরু করলেন শ্বেতা সিং কীর্তি। 

আরও পড়ুন : ​পুজোর শুরুতেই ভালবাসার ছবি শেয়ার করলেন রাজ-শুভশ্রী, খুশি ভক্তরা

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেন শ্বেতা সিং কীর্তি। সেখানেই সুশান্তের ভক্তদের কাছে আবেদন করেন প্রয়াত অভিনেতার দিদি। দুঃস্থদের পেট ভরিয়ে জাস্টিস ফর এসএসআর ক্যাম্পেনে এক নতুন মাত্রা যোগ করা যাবে বলে আশা প্রকাশ করেন শ্বেতা সিং কীর্তি।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে সম্প্রতি জামিনে মুক্তি পান রিয়া চক্রবর্তী। ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদক মামলায় গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তীকে। রিয়ার পাশাপাশি তাঁর ভাই সৌভিক চক্রবর্তী, সুশান্তের প্রাক্তন হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা এবং রাঁধুনি দীপেশ সাওয়ান্তকে গ্রেফতার করা হয়। তাঁদের বিরুদ্ধে এনডিপিএস অ্যাক্টের বিভিন্ন ধারা করা হয় প্রয়োগ। মাদক মামলায় গ্রেফতারির পর ২৮ দিন জেলে থাকার পর অবশেষে জামিন পান রিয়া। রিয়া চক্রবর্তী জামিন পেলেও এখনও জেলে রয়েছেন জেলেবি অভিনেত্রীর ভাই সৌভিক চক্রবর্তী। রিয়ার ভাই কবে জামিন পাবেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।

অন্যদিকে রিয়া জামিনে মুক্ত হলেও, আদালতের তরফে দেওয়া হয় ৫ শর্ত। যার মধ্যে এই মুহূর্তে রিয়া দেশের বাইরে যেতে পারবেন না। প্রতিদিন তাঁকে নিকটবর্তী থানায় হাজিরা দিতে হবে। মুম্বইয়ের বাইরে গেলে তদন্তকারী অফিসারকে জানাতে হবে বলে নির্দেশ দেওয়া হয়েছে আদালতের তরফে।

.