Super Dancer Chapter 4-এর শ্যুট থেকে ফিরেই করোনা আক্রান্ত Farah Khan

গত সোমবার সুপার ডান্সার চাপ্টার ফোরের শ্যুট করেন ফারহা খান। 

Updated By: Sep 1, 2021, 05:59 PM IST
Super Dancer Chapter 4-এর শ্যুট থেকে ফিরেই করোনা আক্রান্ত Farah Khan

নিজস্ব প্রতিবেদন: করোনায় আক্রান্ত পরিচালক ফারহা খান (Farah Khan)। বুধবার সোশ্যাল মিডিয়ায় সেই খবর সকলকে জানালেন ফারহা নিজেই। ভ্যাকসিনের দুটো ডোজ নেওয়ার পরেও করোনায় আক্রান্ত হলেন তিনি। বিগত কয়েকদিনে যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন তাঁদেরও করোনা টেস্ট করানোর আর্জি জানালেন পরিচালক। 

আরও পড়ুন: 'Nusrat-কে নিজের আইডল বানিয়েছো?' গর্ভনিরোধক ওষুধের প্রচার, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড Swastika

বুধবার সোশ্যাল মিডিয়ায় ফারহা লেখেন, তিনি কার্যত অবাক কি করে তাঁর করোনা হল। 'কালা টিকা' না লাগানোর জন্যই এরকম হল! মজার ছলে লিখেছেন পরিচালক। ফারহা নিজে ভ্যাকসিনের দুটো ডোজ নিয়েছেন। যাঁদের সঙ্গে তিনি কাজ করছেন তাঁরাও সকলেই ভ্যাকসিন নিয়েছেন । তাসত্ত্বেও কি করে এই রোগে তিনি আক্রান্ত হলেন তাই চিন্তায় ফেলেছে পরিচালককে। 

গত সোমবার রিয়ালিটি শো সুপার ডান্সার চ্যাপ্টার ফোরের (Super Dancer Chapter 4) মঞ্চে উপস্থিত ছিলেন ফারহা। ইতিমধ্যেই সামনে এসেছে সেই শোয়ের প্রোমো। এর ঠিক দুদিন পরেই ফারহার করোনায় আক্রান্ত হওয়ার খবরে স্বভাবতই চিন্তা বেড়েছে এই শোয়ের নির্মাতাদের। জি ২৪ ঘন্টা ডিজিটালের তরফ থেকে যোগাযোগ করা হলে জানা যায় যে, এই শোয়ের প্রত্যেকেই ভ্যাকসিনের দুটো ডোজ নিয়েছেন। এমনকি বাচ্চাদেরও একটি ডোজ নেওয়া হয়ে গেছে। এই শোয়ে রোজই সকলের করোনা পরীক্ষা করা হয়। এখনও অবধি সেটের সকলেই সুস্থ রয়েছেন। তবে শুধু সুপার ডান্সারই নয়, এরই মাঝে অমিতাভ বচ্চনের সঙ্গে কৌন বনেগা ক্রোড়পতির শ্যুটও করেন তিনি। এছাড়াও সম্প্রতি একটি কমেডি শোয়ের বিচারকের আসনে দেখা গেছে তাঁকে। সেই শোয়েরও শ্যুট করছিলেন ফারহা। শোনা যাচ্ছে এবার সেই কমেডি শোয়ে বিচারকের আসনে দেখা যাবে মিকা সিংকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.