ফারহা-ফারহানের জন্মদিন আজ

ফারহা খান, ফারহান অখতর। বলিউডের দুই পরিচালক, অভিনেতা। দুজনেই মাল্টি ট্যালেন্টেড। দুই cousins-এর মিল অনেক। এমনকি জন্মদিনও একে অন্যের সঙ্গে শেয়ার করেন। 

Updated By: Jan 9, 2017, 03:10 PM IST
ফারহা-ফারহানের জন্মদিন আজ

ওয়েব ডেস্ক: ফারহা খান, ফারহান অখতর। বলিউডের দুই পরিচালক, অভিনেতা। দুজনেই মাল্টি ট্যালেন্টেড। দুই cousins-এর মিল অনেক। এমনকি জন্মদিনও একে অন্যের সঙ্গে শেয়ার করেন। 

 

আজ তাঁদের জন্মদিন। ফারহা খান আর ফরহন অখতর। বলিউডে কাজের সুত্রে যোগ নয়। এরা মাসতুতো ভাই বোন। তাই ছোট বেলা কেটেছে একসঙ্গেই। ধীরে ধীরে নিজেরা বেছে নিয়েছেন নিজেদের পছন্দের কাজ। ফারহা কোরিওগ্রাফি, ফরহন পরিচালনা। কিন্তু বহুমুখী প্রতিভার অধিকারি ফারহা, ফরহন বলিউডে নিজেদের প্রতিভা মেলে ধরেছেন অনেক ক্ষেত্রে। নাচ থেকে পরিচালনায় পা দিয়ে ফারহা খান তৈরি করেছেন ম্যায় হু না, ওম শান্তি ওমের মত ছবি। পরিচালনা থেকে অভিনয়ে পা বাড়িয়ে ফরহানকে আমরা পেয়েছি রক অন, জিন্দেগি না মিগেলি দোবারা, ওয়াজিরের মত ছবিতে। এছাড়াও, নিজের পপস্টার ইমেজে হিট ফরহন অখতর। তাঁর গান মুগ্ধ করেছে দর্শকদের। তবে আপাতত বিবাহ বিচ্ছেদ, অদিতি রাও হায়দরির এবং শ্রদ্ধা রায় কপুরের সঙ্গে নাম জড়িয়ে, খবরে ফরহন অখতর। আর একটি রিয়ালিটি শোয়ের জাজ হয়ে ছোট পর্দায় ফারহা খান। আরও ভাল কাজের অপেক্ষায় থাকলাম। জন্মদিনে অনেক শুভেচ্ছা আপনাদের। 

.